shono
Advertisement

ক্লাবের জার্সি গায়ে মাঠে নেমেই কামাল সালাহর, ৫২ সেকেন্ডেই পেলেন গোল

দেখুন গোলের ভিডিও। The post ক্লাবের জার্সি গায়ে মাঠে নেমেই কামাল সালাহর, ৫২ সেকেন্ডেই পেলেন গোল appeared first on Sangbad Pratidin.
Posted: 06:26 PM Jul 26, 2018Updated: 09:16 PM Jul 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মাঠে নেমেই ফুল ফোটালেন। লিভারপুলও জিতল। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ কাপে ম্যাঞ্চেস্টার সিটিকে হারিয়ে দিল লিভারপুল। পরিবর্ত হিসাবে নামার মাত্র ৫২ সেকেন্ডের মধ্যে গোল পেয়ে গেলেন মিশরের তারকা মহম্মদ সালাহ।

Advertisement

[মিলছে না ছাড়পত্র, এই মরশুমে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সম্ভাবনা কম]

প্রাক মরশুম প্রস্তুতি ম্যাচের শুরু থেকে এদিন সালাহকে নামাননি লিভারপুল কোচ জুর্গেন ক্লপ। আসলে সালাহ-র চোট এখনও পুরোপুরি সারেনি। তাই ধীরে ধীরে তাঁকে ম্যাচ ফিট করে তোলার চেষ্টা করছেন ক্লপ। ম্যাচের শুরুটা অবশ্য খারাপ করেনি ম্যাঞ্চেস্টার সিটি। জার্মানির বিশ্বকাপ টিমে সুযোগ না পাওয়া সানের গোলে এগিয়েও যায় পেপ গুয়ার্দিওলার সিটি। আর এই গোল হজমের পরই যেন জেগে ওঠে লিভারপুল। ম্যানেজার ক্লপ বেশ কয়েকটি পরিবর্তন আনেন। যার মধ্যে একটি সালাহ। তিনি নেমেই গোল পেয়ে যান। মাত্র ৫২ সেকেন্ডের মধ্যে। যদিও তা অফসাইড ছিল কি না তা নিয়ে বিতর্ক চলছে। এরপর লিভারপুল বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল। সালাহ সহজ গোলের সুযোগ নষ্ট না করলে এদিন তিনি হ্যাটট্রিকও করে ফেলতে পারতেন। একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে তাঁর শট একবার ক্রসবারে লেগে ফেরত আসে। ম্যাচে সালাহ আর গোল না পেলেও শেষ পর্যন্ত সিটিকে ২-১ গোলে হারিয়ে দেয় লিভারপুল। জয়ের পাশাপাশি মিশরের সুপারস্টারের ফর্ম স্বস্তিতে রাখছে লিভারপুল সমর্থকদের। লিভারপুলের আশা গত মরশুমের মতোই এবারেও ক্লাবকে নিজের সেরাটা দেবেন মিশরের অধিনায়ক।

 

[মনে ধরেছে এই দেশ, হিন্দি শিখছে আমনার দুই মেয়ে]

গত মরশুমে রোমা থেকে লিভারপুলে সই করার পর ফুটবলবিশ্বকে রীতিমতো চমকে দিয়েছিলেন সালাহ। মূলত তাঁর দুর্দান্ত ফর্মে ভর করেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠে লিভারপুল। কিন্তু ফাইনালে সের্জিও ব়্যামোসের কড়া ট্যাকলে চোট পেয়ে যান মিশর অধিনায়ক। একসময় মনে হচ্ছিল ২৮ বছর পর দলকে বিশ্বকাপের মূল পর্বে তুললেও চোটের জন্য তা আর খেলা হবে না সালাহ-র। শেষ পর্যন্ত মাঠে নামলেও সেভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। দেশকে গ্রুপ পর্বের গণ্ডিও টপকাতে পারেননি। তবে, ক্লাবের জার্সিতে ফিরতেই নিজের সেরা ফর্মে ফিরলেন সালাহ।

The post ক্লাবের জার্সি গায়ে মাঠে নেমেই কামাল সালাহর, ৫২ সেকেন্ডেই পেলেন গোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার