shono
Advertisement

সাদা-কালো শাড়িতে লাস্যময়ী সোহিনী, ‘গাঙ্গুবাই’য়ের সঙ্গে তুলনা নেটিজেনদের

ডিজাইনার পোশাকে সেজেছেন সোহিনী।
Posted: 02:15 PM Apr 13, 2022Updated: 03:17 PM Apr 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চৈত্রের দাবদাহে এমনিই প্রাণ ওষ্ঠাগত। এই উত্তাপ আরও বাড়িয়ে দিলেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। সাদা-কালো শাড়িতে লাস্যময়ী সোহিনী ক্যামেরার সামনে ধরা দিলেন। সেই ছবি ছড়িয়ে পড়তেই আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র (Gangubai Kathiawadi) লুকের সঙ্গে শুরু হয়ে গেল তুলনা। 

Advertisement

বেছে বেছে এখন কাজ করেন সোহিনী। ইন্ডাস্ট্রির বলিষ্ঠ অভিনেত্রী তিনি। ‘মন্দার’ সিরিজেও তার ব্যতিক্রম হয়নি। মন্দারের জন্য প্রশংসিত হয়েছেন অভিনেত্রী। এবার ‘হইচই’ প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘শ্রীকান্ত’তে দেখা যাবে সোহিনীকে। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের প্রখ্যাত উপন্যাসের অনুপ্রেরণায় তৈরি এই সিরিজে রাজলক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী। চৈত্র সংক্রান্তি থেকে হইচইয়ে দেখা যাবে সিরিজটি। সোহিনী ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ বসু এবং মধুমিতা সরকার। 

[আরও পড়ুন: মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, বিয়েতে আলিয়াকে কী উপহার দিচ্ছেন রণবীর?]

তার আগে নতুন এই ছবিটি পোস্ট করেছেন সোহিনী। ছবিতে সাদা-কালো চেক শাড়ি পরে রয়েছেন সোহিনী। সঙ্গে সাদা ব্লাউজের কম্বিনেশন। ডিপ নেক ব্লাউজের হাতায় সুন্দর নকশা করা হয়েছে। টানা কাজল পরেছেন সোহিনী, মেরুন রঙের টিপ ও লিপস্টিক পরে মোহময়ী দেখাচ্ছে সোহিনীকে। লাল রঙের গাড়িতে বসে রয়েছেন তিনি। 

অনুশ্রী মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজেছেন সোহিনী। তাঁকে সাজিয়েছেন শমিতাভ দেব ও বীথি রায়। ছবির  ক্যাপশনে সোহিনী লিখেছেন ‘রাঙিয়ে দিয়ে’। আর তাঁর এই লুকেই কাবু হয়েছেন নেটিজেনরা। কেউ তাঁকে ‘গাঙ্গুবাই’য়ের সঙ্গে তুলনা করেছেন, কেউ আবার ‘বাঙালি উমরাও জান’ আখ্যা দিয়েছেন। ভালবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন সোহিনীর অনুরাগীরা। অনেকে আবার তাঁর আগুনে রূপ দেখে আগুনের ইমোজিও ব্যবহার করেছেন। অনেকে আবার ‘শ্রীকান্ত’ সিরিজের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। 

[আরও পড়ুন: মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! ভাইরাল ভিডিও দেখে তুমুল জল্পনা বলিউডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement