shono
Advertisement

ঋতাভরীকে জড়িয়ে ধরে চুমু প্রেমিক তথাগতর, ছবি দেখে আকুল ভক্তকুল

দিদি চিত্রাঙ্গদার বিয়ের অনুষ্ঠানে ছবিটি তুলেছেন ঋতাভরী-তথাগত।
Posted: 01:07 PM Apr 27, 2022Updated: 02:07 PM Apr 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনোবিদকেই মন দিয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। এপ্রিলের শুরুতে সেকথা জানিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। এবার প্রেমে ভরপুর ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে ঋতাভরীকে জাপটে ধরে চুমু খেতে দেখা যাচ্ছে তাঁর প্রেমিক ডা. তথাগত চট্টোপাধ্যায়কে। তাতেই আকুল অভিনেত্রীর ভক্তকুল। 

Advertisement

এপ্রিল মাসেই রেজিস্ট্রি বিয়ে সারেন ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা শতরূপা (Chitrangada Satarupa)। কাছের মানুষজনের উপস্থিতিতে ছোটবেলার বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন তিনি। বিয়েতে উপস্থিত ছিলেন তথাগত। সেই পোশাকেই নতুন এই ছবিটা তোলা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভালবাসার এই ছবি আপলোড করে ঋতাভরী লিখেছেন, “আমি কি কিছু ভুলে গিয়েছিলাম? ও হ্যাঁ, আমার এই উজ্জ্বল মুখের কারণটি জানাতে।”

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাত! সেন্সরের কোপে বাংলা ছবি ‘আষাঢ়ে গপ্পো’, ক্ষুব্ধ পরিচালক]

ঋতাভরীর এই পোস্ট অনেকেই ভালবাসার ইমোজি দিয়েছেন। ‘পারফেক্ট কাপল’ আখ্যাও দেওয়া হয়েছে। তবে অনেকের আবার মনও ভেঙে গিয়েছে। “সব শেষ করে দিলে তুমি”, “নানা কাঁদছি না। তোমায় ভাবছি না। মনে পড়ছে না তোমায়”— এমন মন্তব্য করা হয়েছে। 

শহরের হাসপাতালের বিশিষ্ট মনোবিদ ডা. তথাগত চট্টোপাধ্যায়।  ক্লিনিক উদ্বোধনে গিয়ে তথাগতর সঙ্গে প্রথম দেখা হয়। তবে কাহিনি শুরু হয় তার এক মাস পরে। এক বন্ধুকে তথাগতর কাছে নিয়ে গিয়েছিলেন ঋতাভরী। তারপর থেকেই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়। গত বছর মার্চে ঋতাভরীর অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানান ঋতাভরী। শোনা গিয়েছে, সমস্ত কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষেই বাগদান পর্ব সেরে ফেলবেন ঋতাভরী। 

[আরও পড়ুন: তীব্র গরমে বিপত্তি! চলচ্চিত্র উৎসব চলাকালীন সাময়িকভাবে বন্ধ নন্দন ১-এর শো ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement