shono
Advertisement

পাকিস্তানে কাজ করতে চাননি, চাপের মুখে সাফাই পরেশের

অভিনেতা-সাংসদের সাফাই... The post পাকিস্তানে কাজ করতে চাননি, চাপের মুখে সাফাই পরেশের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:35 AM Jun 08, 2017Updated: 04:28 AM Jun 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক মাথাচাড়া দিতেই পাকিস্তান নিয়ে নিজের মন্তব্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন পরেশ রাওয়াল। অভিনেতা-সাংসদের সাফাই, ভুলভাবে তুলে ধরা হয়েছে তাঁর কথা। মোটেও পাকিস্তানি সিনেমা কিংবা সিরিয়ালে অভিনয় করতে চাননি তিনি।

Advertisement

বুধবার সংবাদ সংস্থা পিটিআইয়ের পক্ষ থেকে দাবি করা হয়েছিল পাকিস্তানি সিনেমা ও সিরিয়ালে অভিনয় করতে চান পরেশ। কারণ ভারতীয় টেলিভিশন সিরিয়ালগুলি নাকি খুবই ‘বোরিং’ মনে হয় অভিনেতার। এই প্রসঙ্গে ফওয়াদ খান ও মাহিরা খান অভিনীত ‘হামসফর’ সিরিয়ালের ভূয়সী প্রশংসাও করেন তিনি। অভিনেতা তথা বিজেপি সাংসদের এই মন্তব্য নিয়েই বিতর্কের ঝড় ওঠে বিভিন্ন মহলে। চারদিকে সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে।

[মসজিদে অনুদানের টাকায় সীমান্তে সন্ত্রাস ছড়াচ্ছে পাক জঙ্গিরা]

এরপর বৃহস্পতিবার সকালেই আরেক সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে পরেশ জানান, এমন কোনও কথাই বলেননি তিনি। পাকিস্তানি সিনেমা বা সিরিয়ালে অভিনয় করার কোনও ইচ্ছে প্রকাশও করেননি। তাঁর কথা ভুলভাবে তুলে ধরা হয়েছে মাত্র। হ্যাঁ, পাকিস্তানি সিরিয়াল ‘হামসফর’-এর প্রশংসা তিনি করেছিলেন। কিন্তু ভারতীয় সিরিয়ালগুলিকে ‘বোরিং’ কখনই বলেননি বলে দাবি অভিনেতার। তিনি শুধুমাত্র ভারতীয় সিরিয়ালের কাহিনিগুলিকে একটু ঢিমেতালের বলেছিলেন মাত্র। সেই কথারই নাকি এমনভাবে ভুল ব্যাখ্যা করা হয়েছে।

 

প্রসঙ্গত, উরি হামলার পর থেকে পাকিস্তানের শিল্পীদের ভারতে কাজ করা নিয়ে বিতর্ক শুরু হয়। জানিয়ে দেওয়া হয়, এদেশের বিনোদুনিয়ায় কাজ আর করতে পারবেন না প্রতিবেশী দেশের শিল্পীরা। এরপরই দেশে ফিরে যেতে বাধ্য হন ফওয়াদ, মাহিরারা। এমনকী, শাহরুখের ‘রইস’-এর প্রচারেও থাকতে পারেননি মাহিরা। সেই নিষেধাজ্ঞা এখনও বহাল। এরপরই পরেশের বক্তব্য নিয়ে চারদিকে সমালোচনার ঝড় ওঠে। সেই কারণেই নিজের মন্তব্য থেকে শাসক দলের সাংসদ সরে এসেছেন বলে মনে করছেন অনেকে।

[টুইটারে ট্রোলড হলেন সলমন খান, জানেন কেন?]

কিছুদিন আগেই সাহিত্যিক অরুন্ধতী রায়কে কাশ্মীরি যুবকের মতো সেনার জিপের সামনে বাঁধার নিদান দিয়েছিলেন পরেশ। বিতর্কের মুখে পড়ে সে মন্তব্য থেকেও সরে আসতে বাধ্য হয়েছিলেন বলিউডের ‘বাবুভাই’।

The post পাকিস্তানে কাজ করতে চাননি, চাপের মুখে সাফাই পরেশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement