shono
Advertisement

প্রেম জমে ক্ষীর! ব়্যাম্পে হাঁটছেন সারা, দর্শকাসনে হাততালি দিলেন কার্তিক আরিয়ান

দর্শকাসনে কার্তিক আরিয়ানের সঙ্গে ছিলেন ইব্রাহিম আলি খানও। The post প্রেম জমে ক্ষীর! ব়্যাম্পে হাঁটছেন সারা, দর্শকাসনে হাততালি দিলেন কার্তিক আরিয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 05:19 PM Jul 28, 2019Updated: 05:19 PM Jul 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন প্রেমের জোয়ার। ভরা বর্ষাতেও বসন্তের ছোঁয়া। আকাশে বাতাসে নাই বা হোক, মনে বসন্তের ছোঁয়া লাগতে তো কোনও ক্ষতি নেই! বলিপাড়ার এদিক থেকে ওদিক, কান পাতলেই সেলেবদের সম্পর্কের মুচমুচে গুঞ্জন। সেরকমই সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। কার্তিক আর সারা নাকি খুব ভাল বন্ধু! পেশাগত সম্পর্কের বাইরে তাঁদের নাকি শুধু ভাল বন্ধুত্বই রয়েছে। তবে দু’জনের হাবভাব কিন্তু বলছে অন্য কথা। অতঃপর ‘মোর দ্যান আ ফ্রেন্ড’ জোন থেকে সম্পর্ক এগিয়েছে আরও খানিক। তাই যদি না হবে, তাহলে ফ্যাশন শো’তে সারার সঙ্গে কার্তিক কী করছেন?

Advertisement

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়ার আগেই বিয়ের উপহার পেলেন রণবীর-আলিয়া! ]

শনিবার দিল্লিতে একটি ফ্যাশন শো’তে শো-স্টপার হিসেবে গিয়েছিলেন সারা। আর সেখানেই দেখা গিয়েছে কার্তিক আরিয়ানকে। ব়্যাম্পে হাঁটছেন সারা। পরনে ঘিয়ে রঙা লেহেঙ্গা। অসম্ভব মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। আর ব়্যাম্পে সারার এরকম লাস্যময়ী অবতার দেখে দর্শকাসনে উচ্ছ্বসিত হয়ে পড়েন অভিনেত্রীর ক্রাশ। তবে, নজর কাড়ে দর্শকাসনের প্রথম সারিতে কার্তিকের সঙ্গে বসে থাকা সারার ভাই ইব্রাহিম। সারাকে দেখে দর্শকাসন থেকে হাততালি দিয়ে যেভাবে অনুপ্রেরণা জোগাচ্ছিলেন এবং উল্লাসে ফেটে পড়েছিলেন, তা দেখে অনায়াসেই আন্দাজ করা যায় যে ইব্রাহিম এবং কার্তিকের সম্পর্কও বেশ ভাল। অতএব, সারার পরিবারও যে ধীরে ধীরে কার্তিকের সঙ্গে মেলামেশা শুরু করেছে, তা বলাই যায়। শনিবারের এই ছবিগুলিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনদের মত, কার্তিক আরিয়ানের উচ্ছ্বাসই সারার প্রতি তাঁর ভালবাসার প্রকাশ। রসেবশে প্রেম যে বেশ জমেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘আজম খানের মতো ব্যক্তিরা আসলে লম্পট’, সাংসদকে একহাত নিলেন জাভেদ আখতার ]

সূত্রপাত হয়েছিল ‘কফি উইথ করণ’-এ। করণ জোহরের ওই টক-শোয়ে সারা বলেছিলেন বলিউডের কোনও অভিনেতাকে ডেট করতে হয় তবে তিনি কার্তিক আরিয়ানকে বেছে নেবেন। তারপর থেকে কার্তিক আরিয়ান আর সারা আলি খানকে নিয়ে চর্চা চলছেই। তারপর থেকে সারা আর কার্তিক আরিয়ানকে একত্র করতে উদ্যোগ নিয়েছে তামাম বলিউড। সম্প্রতি সেই আলোচনায় ইন্ধন জুগিয়েছে সারার ফ্যাশন শো’তে কার্তিকের উপস্থিতি। সম্প্রতি, সারা-কার্তিকের এই তথাকথিত কেমিস্ট্রিতে অনুঘটকের কাজ করলেন পরিচালক ইমতিয়াজ আলি। কারণ, ‘লাভ আজ কাল’-এ একসঙ্গে কাজ করেছেন এই জুটি। 

The post প্রেম জমে ক্ষীর! ব়্যাম্পে হাঁটছেন সারা, দর্শকাসনে হাততালি দিলেন কার্তিক আরিয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement