shono
Advertisement

নতুন সদস্য বনি সেনগুপ্তর পরিবারে, প্রেমিকের জন্য গর্বিত কৌশানি

শ্যাম্পেনের বোতল খুলে হল সেলিব্রেশন।
Posted: 05:50 PM Feb 19, 2022Updated: 05:50 PM Feb 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেবিলে সাজানো কেক, বেলুন। রাখা ব্যাগ ভরতি উপহারও। এভাবেই পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানালেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। যার আগমনে গর্বিত কৌশানি মুখোপাধ্যায়ও (Koushani Mukherjee)। কার আগমন ঘটল অভিনেতার বাড়িতে? ছবিতেই দেখে নিন।

Advertisement

হ্যাঁ, BMW গাড়ি কিনলেন বনি। সপরিবারে গিয়েছিলেন গাড়িটি কিনতে। শনিবার সেই ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। শ্যাম্পেনের বোতল খুলে গাড়ি কেনার এই মুহূর্ত সেলিব্রেট করেন বনি ও কৌশানি। বাবা ও মাকে কেকও খাইয়ে দেন অভিনেতা। জীবনের বিশেষ এই মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, ‘নতুন সদস্য’। 

বনির এই ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়েই কৌশানি লেখেন, “আমি খুবই গর্বিত বনি। একসঙ্গে আরও অনেক মাইলস্টোন আমাদের ছুঁতে হবে।” ভিডিও দেখে যা বোঝা যাচ্ছে তাতে BMW সিক্স সিরিজের গ্রান টুরিজমো গাড়িটি কিনেছেন বনি। তাতে অত্যাধুনিক ফিচার রয়েছে। নেটদুনিয়া মারফত পাওয়া তথ্য অনুযায়ী, কলকাতায় এখন গাড়িটির দাম প্রায় ৭০ থেকে ৮০ লক্ষ টাকা। 

একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন বনি। এক বছরের মধ্যেই মোহভঙ্গ হয়। গত ২৪ জানুয়ারি গেরুয়া শিবির ছাড়ার কথা ঘোষণা করে বনি লেখেন, “আজ থেকেই ভারতীয় জনতা পার্টির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম। যে সমস্ত কথা দলটির পক্ষ থেকে দেওয়া হয়েছিল তা রাখা হয়নি এবং বাংলা সিনেমার উন্নয়নের জন্য যে পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছিল তাও করা হয়নি।”

এখন সিনেমাতেই মন দিয়েছেন অভিনেতা। আগামীতে ‘সুপারম্যান’ সিনেমায় দেখা যাবে বনিকে। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কৌশানি। রিপোর্টারের ভূমিকায় দেখা যেতে পারে অভিনেত্রীকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঈশানীকে। 

[আরও পড়ুন: ‘ধুলোকণা’র শুটিংয়ে যাওয়ার পথে বিপত্তি, অ্যাপ ক্যাব বুক করে হয়রানির শিকার মানালি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement