shono
Advertisement

লক্ষ্মীবারে লক্ষ্মীর আগমন, হাসপাতাল থেকে কন্যাসন্তান নিয়ে বাড়ি ফিরলেন রণলিয়া

গত রবিবার কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া।
Posted: 01:11 PM Nov 10, 2022Updated: 01:11 PM Nov 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্মীবারে লক্ষ্মীর আগমন। হাসপাতাল থেকে কন্যাসন্তান নিয়ে বাড়ি ফিরলেন নতুন বাবা-মা রণলিয়া। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়লেন দু’জনে। স্ত্রীর পাশে বসে মেয়ে কোলে নিয়ে গাড়িতে চড়ে হাসপাতাল থেকে বেরতে দেখা যায় তাঁদের। তবে চারদিন বয়সি মেয়ের মুখ দেখতে পেলেন না কেউই।

Advertisement

গাড়ির জানলা বন্ধ। তাও রণবীর-আলিয়া এবং তাঁদের একরত্তি সন্তানকে একবার দেখার জন্য হাসপাতালের বাইরে ভিড়। কালো পোশাকে দেখা গিয়েছে আলিয়াকে (Alia Bhatt)। চোখে মুখে যেন অন্য ধরনের ঔজ্জ্বল্য।

[আরও পড়ুন: ‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’, প্রশ্ন তুলল ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র ট্রেলার]

সন্তানকে অবশ্য কোল থেকে নামাতেই রাজি নন কুল ড্যাডি রণবীর (Ranbir Kapoor)। তাই গাড়িতেও তাঁরই কোলে দেখা গিয়েছে খুদেকে। যদিও খুদের মুখ দেখা যায়নি। স্ত্রী ও সন্তানকে আগলে বাড়ি ফেরেন রণবীর। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে আলিয়া এবং রণবীরের সন্তান নিয়ে হাসপাতাল থেকে বেরনোর মুহূর্ত।

গত রবিবার মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। রাজকন্যার জন্মের পর থেকেই আনন্দে মাতোয়ারা কাপুর পরিবার। খুদের ঠাকুমা নীতু কাপুর তো যেন আহ্লাদে গদগদ। ঘরের নতুন অতিথি প্রথমবার বাড়িতে ঢুকছে বলে কথা! তাই তাকে বরণ করে ঘরে তোলার আগে এলাহি প্রস্তুতি নেওয়া হয়েছে। কাপুর পরিবারের রাজকন্যার জন্য নতুন একটি ন’তলার বাড়ি সাজিয়ে তোলা হয়েছে। শোনা যাচ্ছে, ন’তলা বাড়ির একটি তলায় থাকবেন নীতু কাপুর। আরেকটি তলায় সদ্যোজাতকে নিয়ে রণবীর ও আলিয়ার থাকার কথা। খুদের পিসি রণবীরের বোন ঋদ্ধিমা এবং তাঁর ছেলেও ওই বাড়িতে এসেই থাকবেন। ওই বাড়ির একাংশ প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের জন্য আলাদা করে রেখে দেওয়া হয়েছে।

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া।

সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে স্ত্রীকে সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর।

বাবা হওয়ার পর নাকি আরও বদলে গিয়েছেন তিনি। সন্তান জন্মের পর থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তিনি। সন্তানকে প্রথমবার কোলে নিয়ে চোখের জল আর ধরে রাখতে পারেননি রণবীর। কেঁদে ভাসিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘আমার মন ভেঙে চুরমার হয়ে যায়…’, নিন্দুকদের খোলা চিঠি ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement