shono
Advertisement
Abhishek-Aishwarya

ঐশ্বর্য-অভিষেকের মাঝে বলি নায়িকা! কার সঙ্গে নাম জড়াল অমিতাভপুত্রর?

অভিষেকের সঙ্গে একটি সিনেমাতেও অভিনয় করেছেন এই নায়িকা।
Published By: Suparna MajumderPosted: 09:11 PM Oct 19, 2024Updated: 09:20 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের অশান্তির পাশাপাশি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক নিয়েও নানা জল্পনা শোনা যায়। বেশ কিছুদিন ধরেই তারকা দম্পতিকে একসঙ্গে কোনও অনুষ্ঠানে তেমন দেখা যাচ্ছে না। এমনকী অনন্ত-রাধিকার বিয়েতেও আলাদাই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। তবে আম্বানিদের অনুষ্ঠানের ভিডিওতে মেয়ের আরাধ্যার সঙ্গে হাসিমুখেই দেখা যায় অ্যাশ-অভিষেককে। তাতেই মনে করা হয়, দুই তারকার বিচ্ছেদের খবর কেবলই রটনা। এখন আবার গুঞ্জন, বলিউডের এক নায়িকার জেরেই অভিষেক-ঐশ্বর্যর অশান্তি চরমে।

Advertisement

ছবি : ইনস্টাগ্রাম

একসময় সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বর্য। তা ভাঙার পরই নাকি বিবেক ওবেরয়ের প্রেমে পড়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন অভিনেত্রী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। এখন আরাধ্যাই যেন মাকে প্রতিপদে আগলে রাখে। মায়ের ছায়াসঙ্গী সে। মেয়েকে নিয়েই সমস্ত জায়গায় যান অ্যাশ। আর অভিষেক?

গত এপ্রিল মাসে স্বামীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্য। তার পর আর দুজনের কোনও ছবি অভিনেত্রীর ভেরিফায়েড প্রোফাইলে নেই। এর আগে শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী।

এবার রটনা, নিজের 'দশভি' সিনেমার নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। আর তার জেরেই ঐশ্বর্যর সঙ্গে অশান্তি চরমে। যার জেরে মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান প্রাক্তন নায়িকা। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিষেক। কিন্তু তাতে ঐশ্বর্যর সঙ্গে অমিতাভপুত্রর দূরত্ব কমেনি। যদিও এই রটনার কোনও সত্যতা নেই বলেই মনে করেন অভিষেক-ঐশ্বর্যর অনুরাগীরা। আবারও দম্পতিকে একসঙ্গে দেখার অপেক্ষায় রয়েছেন তাঁরা।

ছবি: সংগৃহীত

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার রটনা, নিজের প্রাক্তন নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক।
  • আর তার জেরেই ঐশ্বর্যর সঙ্গে অমিতাভপুত্রর অশান্তি চরমে।
Advertisement