shono
Advertisement

মোহনবাগানের নতুন কমিটির প্রথম সভা বুধবার, সভাপতির নাম নিয়ে জল্পনা

“সামনের মরশুমে মোহনবাগান আইএসএলে খেলছেই।" The post মোহনবাগানের নতুন কমিটির প্রথম সভা বুধবার, সভাপতির নাম নিয়ে জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:31 PM Oct 29, 2018Updated: 05:31 PM Oct 29, 2018

স্টাফ রিপোর্টার: রবিবারে মধ্যরাতের গোষ্ঠ পাল সরণি। বোঝা মুশকিল ছিল, ঘড়ির কাটা তখন বারোটা পার করে গিয়েছে। অগুনতি মানুষের ঢল, সবুজ মেরুন আবির, সবুজ মেরুন পতাকা আর চড়া আলোয় টুটু বোসের নামে জয়ধ্বনিতে মুখরিত হয়েছিল গোটা চত্বর। পরিষ্কার করে বললে, মোহনবাগান ক্লাবের সামনের চাতাল ও ভিতরের লনের জায়গাটা। নির্বাচনে প্রিয় মানুষেরা জিতেছে। তাই মোহনবাগান সমর্থকদের উৎসবের পারদ ছিল আবেগ আস্ফালনের নির্দিষ্ট মাপকাঠির অনেক উপরে। এই উচ্ছ্বাসের মধ্যে আজ থেকেই নিজেদের কাজকর্ম নিয়ে উঠে পড়ে লেগে গেল মোহনবাগানের শাসকদল। কর্মসূচি তৈরি। এবং সব ঠিক থাকলে, বুধবারই হতে চলেছে প্রথম এক্সিকিউটিভ কমিটির মিটিং।

Advertisement

[এবার লক্ষ্য আই লিগ, বাগান ভোটে জিতে বললেন সচিব টুটু বোস]

এখন প্রশ্ন হল ক্লাবের সভাপতি কে? কারণ ক্লাবের সচিব পদে দাঁড়িয়ে ছিলেন টুটু বোস। এবং অঞ্জন মিত্র নাম তুলে নেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছেন তিনি। সেদিক থেকে সভাপতির চেয়ার ফাঁকা। তবে বুধবারই সেটা ঠিক হয়ে যেতে পারে। কারণ মোহনবাগান নিয়মাবলী অনুযায়ী নির্বাচনে জয়ী শাসক গোষ্ঠী প্রথম এক্সিকিউটিভ সভায় সেই নাম ঠিক করে ফেলে। প্রশ্ন উঠতে পারে, নির্বাচনে জয়ের পরেই তা হল না কেন? বেশ কিছু কর্তা যে প্রসঙ্গে বলে দিলেন, মধ্যরাতের টেনশন পার করে এবং সারাদিনের ক্লান্তির পর সেটা সম্ভব ছিল না। তাই বুধবার বেছে নেওয়া হয়েছে।
নব নির্বাচিত মোহনবাগানের শাসক গোষ্ঠীর পরিকল্পনা কি? অর্থ সচিব পদে জিতেছেন দেবাশিস দত্ত। তিনি তুলে ধরলেন তিনটি বিষয়। প্রথমত, আই লিগ। দেবাশিস দত্তের কথা, “মরশুমের মাঝপথে নির্বাচন। এখন দলের টার্গেট আই লিগ জয়। টিমকে যাতে সবদিক থেকে সাহায্য করা যায় সেই চেষ্টা করা হবে। কোচ, ফুটবলারদের সঙ্গেও প্রয়োজনে কথা বলা হবে।”

[সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে বিরাট ব্যবধানে জয় টুটু শিবিরের]

কর্তাদের দ্বিতীয় লক্ষ্য আইএসএল। “সামনের মরশুমে মোহনবাগান আইএসএলে খেলছেই। টুটু বোস আগেই সে কথা জানিয়েছেন। সেই মতো সব কাজকর্ম শুরু করে দিতে হবে আমাদের। আশা করি তাতে কোনও সমস্যা হবে না।” এবং তিন পরিকাঠামো। “আমাদের বেশ কিছু সমস্যা রয়েছে পরিকাঠামোগত। যেটা অস্বীকার করার কোনও জায়গা নেই। একটা ভাল জিম থেকে শুরু নতুন বেশ কিছু করার টার্গেট আছে। সেই ব্যাপারগুলো দ্রুত করে ফেলা।” এক নিঃশ্বাসে কথাগুলো বলে দিলেন দেবাশিস দত্ত।

The post মোহনবাগানের নতুন কমিটির প্রথম সভা বুধবার, সভাপতির নাম নিয়ে জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement