shono
Advertisement

বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ের পরই জমকালো পার্টির আয়োজন! বিতর্কে নেইমার

Posted: 02:18 PM Dec 16, 2022Updated: 02:18 PM Dec 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রোয়েশিয়ার কাছে হেরে গোটা ব্রাজিল এখনও অশ্রুকাতর। সেই শোকের আবহে নিজের বাড়িতে পার্টি দিয়ে বিতর্কে জড়ালেন নেইমার।

Advertisement

দু’দশক পর বিশ্বকাপ জেতা নিয়ে এবার প্রথম থেকেই আশা তুঙ্গে ছিল ব্রাজিলবাসীর। কাতারে গ্রুপ পর্যায় থেকে সেলেকাওরা ছিলেন দুরন্ত ফর্মে। সাম্বার ছন্দ সম্মোহিত করেছিল ফুটবলপ্রেমীদের। কিন্তু কোয়ার্টার ফাইনালে হলুদ-সবুজ জনতার সব স্বপ্নে জল ঢেলে দিয়েছে ক্রোয়েশিয়া। এক সপ্তাহ পরও সেই শোক কাটিয়ে উঠতে পারেনি ব্রাজিল (Brazil)। তারই মধ্যে বাড়িতে ধুমধাম করে দেওয়া পার্টিতে মোচ্ছবের ফোয়ারা ছুটিয়ে সমালোচনায় বিদ্ধ নেইমার। ব্রাজিলের সংবাদমাধ‌্যমের খবর অনুযায়ী, সাও পাওলোয় ফিরেই চেনা লাগামহীন জীবনে ফিরেছেন পিএসজি (PSG) স্ট্রাইকার। রবিবার বিপুল ধুমধাম করে পার্টি দিয়েছেন বোনের বাড়িতে। সেখানে উপস্থিত ছিলেন জাতীয় দলে তাঁর সতীর্থ ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার অ‌্যান্টনি, গায়ক জোয়াও গোমসের মতো ব্রাজিলের একাধিক সেলিব্রিটিও।

[আরও পড়ুন: হিন্দি-উর্দুভাষীকে জোর করে বাংলা বলানো যাবে না, জানাল পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কমিশন]

পার্টির খবর যাতে বাইরের কেউ জানতে না পারে, সে জন‌্য অবশ‌্য চেষ্টার কমতি ছিল না নেইমারের (Neymar)। সংবাদমাধ‌্যমের কাছে যতটা সম্ভব গোপন রাখা যায়, সে জন‌্য সতর্ক ছিলেন আগাগোড়াই। তবু শেষরক্ষা হয়নি। ছবি-সহ সবিস্তারে সেই পার্টির খবর প্রকাশিত হয়েছে সাও পাওলোর একাধিক সংবাদপত্রে। খবর জানাজানির পর স্বাভাবিকভাবেই নেইমারের উদ্দেশ‌ে নিন্দার বন‌্যা ছুটেছে। এক ব্রাজিল সমর্থক লিখেছেন, "এই লোকটা ব্রাজিলের জার্সি পরার যোগ‌্যই নয়! দেখেছ কীভাবে নিজের ক্লাবের হয়ে খেলে। পাশে দেশের হয়ে খেলাটাও লক্ষ‌্য করো।" নেইমারের উদ্দেশে তাঁর মন্তব‌্য, ‘কাল মেসির খেলা দেখলে? দেশের সম্মান রক্ষায় নিজেকে নিংড়ে দিল সেমিফাইনালে?’

নেইমারকে দেশবাসীর তোপের হাত থেকে বাঁচাতে অবশ‌্য মাঠে নেমেছেন তাঁর সমর্থকদের একাংশ। তাঁদেরই একজনের বক্তব‌্য, "এই লোকগুলো কী চায়? নেইমারকে বাদ দিয়ে একটা দুর্বল ব্রাজিল টিম? আরে বাবা! ছেলেটা এতদিন পর বাড়ি এসেছে। দলের হারের জন‌্য যথেষ্ট দুঃখিতও। কিন্তু জীবন তো থেমে থাকে না! সেটাই স্বাভাবিক! আর মানসিকভাবে চাঙ্গা হতে একটা জমকালো পার্টির থেকে ভাল ওষুধ আর কী আছে?" সবমিলিয়ে দেশে ফেরার পরই প্রবল বিতর্কে মুখে নেইমার।

[আরও পড়ুন: ‘দলের স্বার্থেই সিদ্ধান্ত নিয়েছিলাম’, চাকরি ছেড়ে বিস্ফোরক রোনাল্ডোর কোচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement