shono
Advertisement

বিশ্বকাপের যোগ্যতা পর্বে হারল ব্রাজিল, চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার

প্রথমার্ধের শেষের দিকে চোট পান নেইমার।
Posted: 04:21 PM Oct 18, 2023Updated: 04:21 PM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের জলে মাঠ ছাড়লেন ব্রাজিলের তারকা নেইমার (Neymar)। ২০২৬ বিশ্বকাপের যোগ্যতা পর্বের ম্যাচে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও উরুগুয়ে। সেই ম্যাচেই প্রথমার্ধের শেষের দিকে হাঁটুতে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। পরে ক্রাচে ভর দিয়ে নেইমারকে স্টেডিয়াম ছাড়তে দেখা যায়। বিশ্বকাপের যোগ্যতা পর্বের ম্যাচে ব্রাজিল (Brazil) অবশ্য উরুগুয়ের (Uruguay) কাছে ০-২ গোলে হার মানে। 
প্রথমার্ধের ৪৪ মিনিটে নেইমারকে পিছন থেকে ল্যাং মেরে ফেলে দেওয়া হয়। পড়ে যাওয়ার পরেই দেখা যায় নেইমারকে ঘিরে ধরেছেন দুই দলের ফুটবলাররা। বাঁ হাঁটু চেপে ধরে যন্ত্রণায় কাতরাতে থাকেন ব্রাজিলিয় ফুটবলার। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় নেইমারকে। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় দেখা যায়, যন্ত্রণাকাতর নেইমার মুখ চেপে রয়েছেন হাত দিয়ে।

Advertisement

[আরও পড়ুন: পাঁচ বছর পরে পাক ফুটবল দলের প্রথম জয়, কাম্বোডিয়াকে হারিয়ে ইতিহাস কোচ কনস্ট্যানটাইনের]

চোটগ্রস্ত নেইমারের পরিবর্তে মাঠে নামেন রিচার্লিশন। চোটের অব্যবিহত পরেই নেইমারের বেশ কয়েকটি পরীক্ষা করানো হয়। কিন্তু নেইমারের চোটের আপডেট দিতে পারেননি ব্রাজিলীয় চিকিৎসকরা। নেইমারও নিজের চোট নিয়ে কোনও মন্তব্য করেননি। ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, ”ঈশ্বর সবটাই জানেন।” ব্রাজিলের অধিনায়ক কাসেমিরো বলেন, ”আশা রাখি ওর চোট গুরুতর নয়। ও আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য। চোটে বহুবার ভুগেছে নেইমার। যখনই গতি তুলতে গিয়েছে, তখনই চোট পেয়েছে।”  

[আরও পড়ুন: ODI World Cup 2023: ‘পাঁচবার আউট করেছি বিরাটকে’, ভারতের বিরুদ্ধে নামার আগে ‘হুমকি’ শাকিবের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement