shono
Advertisement

প্রিয়াঙ্কা-মালতীর জন্য ভারতে নিক, বউ-মেয়েকে ছাড়া থাকতেই পারছেন না ‘পরদেশী’ জামাই?

দিন তিনেক পেরতে না পেরতেই মার্কিন মুলুক থেকে সোজা শ্বশুরবাড়িতে গায়ক।
Posted: 12:33 PM Mar 18, 2024Updated: 12:33 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে মুম্বইতে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মা-মেয়েকে বিমানবন্দরে দেখেই জামাইবাবু নিক জোনাসের খোঁজ করেছিলেন ফটোশিকারিরা। আর তার দিন তিনেক পেরতে না পেরতেই মার্কিন মুলুক থেকে ভারতে উড়ে এলেন নিক জোনাস (Nick Jonas)।

Advertisement

সোমবার কাকভোরে নিককে দেখা গেল মুম্বই বিমানবন্দর থেকে বেরতে। মাথা থেকে পা পর্যন্ত ধবধবে দুধ সাদা পোশাক। হাসিমুখে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিয়েই সোজা গাড়িতে উঠে গেলেন গায়ক। আর সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই অনুরাগীদের প্রশ্ন, “স্ত্রী-সন্তানকে ছাড়া যেন থাকতেই পারছেন না নিক জোনাস!”

জানুয়ারি মাসের শেষের দিকে ভারতে কনসার্ট করতে এসেছিলেন নিক জোনাস। লোলাপালুজা মিউজিক ফেস্টিভ্যাল উপলক্ষেই শ্বশুরবাড়ির দেশে পাড়ি দিয়েছিলেন ‘পরদেশি’বাবুর। জোনাস ব্রাদার্স-এর অনুষ্ঠানে দেখা গিয়েছিল গোটা বলিউডকে। বিটাউনের তারকারাও ‘জামাইবাবু’ বলতে অজ্ঞান! প্রিয়াঙ্কা ছাড়াই নিকের সঙ্গে দেদার পার্টিও করেছেন। ‘ঘরের মেয়ে’ না এলেও অতিথি আপ্যায়ণে কোনওরকম খামতি রাখা হয়নি তখন। এবার বউ-মেয়ে প্রিয়াঙ্কা-মালতী আসার দু দিনের মাথাতেই ফের দেড় মাসের ব্যবধানে ভারতে নিক জোনাস।

[আরও পড়ুন: ‘হ্যাঁ, পার্টিতে আমিই সাপের বিষ নিয়ে এসেছি’, গ্রেপ্তারের পর চাপের মুখে নতিস্বীকার এলভিশের!]

প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, এবাররে সফরে ১০ দিন তিনি ভারতে থাকবেন। হাতে নাকি রয়েছে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে। নতুন সিনেমা নয়, বরং কিছু ব্র্যান্ডের হয়ে কাজ করতেই তিনি দেশে এসেছেন। সদ্য ইশা আম্বানি এবং বুলগারির যৌথ উদ্যোগে আয়োজিত রোমান হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সূত্রের খবর, এই কাজের ফাঁকে নাকি বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠকে বসবেন দেশি গার্ল। শোনা যাচ্ছে, আলাদা করে দেখা করবেন সঞ্জয়লীলা বনশালির সঙ্গেও।

[আরও পড়ুন: ‘সিধু মুসেওয়ালার ভাই হয়েছে’, আনন্দে জেগে উঠল ‘নিস্তব্ধ’ মুসা গ্রাম, মিষ্টি বিলি স্থানীয়দের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement