shono
Advertisement

সুপ্রিম কোর্টের আইনজীবী স্ত্রীকে খুন! বাথরুমে দেহ লুকিয়ে স্টোর রুমে আত্মগোপন স্বামীর

বাংলো বিক্রি নিয়ে বিবাদের জের।
Posted: 04:33 PM Sep 11, 2023Updated: 04:38 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটি টাকার বাংলো বিক্রি নিয়ে বিবাদের জেরে খুন সুপ্রিম কোর্টের মহিলা আইনজীবী। স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামী। নয়ডার (Noida) বাংলোর শৌচালয়ে স্ত্রীর দেহ লুকিয়ে রেখেছিলেন অভিযুক্ত। খুনের পর প্রায় ৩৬ ঘণ্টা বাংলোর স্টোর রুমে আত্মগোপন করেছিলেন তিনি। যদিও শেষ রক্ষা হয়নি। ফোন ট্র্যাক করে অভিযুক্তকে পাকড়াও করেছে দিল্লি পুলিশ। হাই প্রোফাইল খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীতে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত্যু হয়েছে ৬১ বছরের রেনু সিনহার। শনিবার নয়ডার সেক্টর ৩০-এর বাংলোর শৌচালয় থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাংলোতেই থাকতেন দম্পতি। একমাত্র পুত্র প্রবাসী। পুলিশের দাবি, বাংলো বিক্রি নিয়ে রেনুর সঙ্গে বিবাদ বাধে স্বামী নীতিন নাথ সিনহার। বিক্রি নিয়ে আপত্তি ছিল রেনুর। অন্যদিকে সম্পত্তি বিক্রির বিষয়ে অনেক দূর এগিয়ে গিয়েছিলেন নীতিন। ক্রেতার থেকে অগ্রীমও নেন তিনি। পথের কাঁটা সরাতেই স্ত্রীকে খুন, অনুমান পুলিশের।

[আরও পড়ুন: ‘মাতৃসমা’ হাসিনার পায়ের কাছে বসলেন সুনাক! ব্রিটিশ প্রধানমন্ত্রীর আচরণে আপ্লুত নেটিজেনরা]

দু’দিন ধরে রেনুকে ফোনে পাচ্ছিলেন না তাঁর ভাই, যিনিও পেশায় আইনজীবী। তিনিই পুলিশে খবর দেন শনিবার। সেদিনই বাংলোর শৌচালয় থেকে রেনুর দেহ উদ্ধার করে পুলিশ। যদিও খোঁজ মিলছিল না নীতিনের। বাংলোর স্টোর রুমে লুকিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত ৩৬ ঘণ্টা পর মোবাইল ট্র্যাক করে অভিযু্ক্তকে পাকড়াও করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে নীতিনকে।

[আরও পড়ুন: জি-২০ স্টিকার লাগানো গাড়ি নিয়ে আরব প্রেসিডেন্টের সামনে অচেনা ব্যক্তি, নিরাপত্তায় বড়সড় গলদ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement