‘বলির পাঁঠা করা হচ্ছিল’, সুকেশ কাণ্ডে নাম জড়ানোয় পালটা মামলা, বিস্ফোরক উক্তি নোরার

08:26 PM Jul 31, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটি টাকা আর্থিক কেলেঙ্কারি মামলায় তাঁর নাম জড়ানোর জন্য মানহানির মামলা করেছিলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তা নিয়েই আদালতে বয়ান দিলেন। নিজের বক্তব্যে ‘ঠগবাজ’ সুকেশের পাশাপাশি জ্যাকলিন ফার্নান্ডেজকেও একহাত নেন বলিউডের ‘গরমি’ গার্ল।

Advertisement

সুকেশের আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই সাপ্লিমেন্টরি চার্জশিট জমা দিয়েছে দিল্লি পুলিশ। প্রথমে এই মামলায় জ্যাকলিনের নাম জড়িয়েছিল। তারপর নোরার নামও শোনা যায়। এমনকী জেলবন্দি সুকেশও নোরার বিরুদ্ধে বক্তব্য বেশ করে। নিজের আইনজীবী অনন্ত মালিক ও একে সিংয়ের মাধ্যমে সুকেশ অভিযোগ করে, জ্যাকলিনের বিরুদ্ধে নাকি তার মগজধোলাই করতেন নোরা। দিনে অন্তত ১০বার সুকেশকে ফোন করতেন নোরা। ফোন না তুললে লাগাতার ফোন করে যেতেন। নোরার বিরুদ্ধে সুকেশের থেকে দামি উপহার নেওয়ারও অভিযোগ করা হয়েছিল।

[আরও পড়ুন: হলুদ শিফন শাড়িতে রাস্তায় শার্লিন, পুরুষদের ডেকে বক্ষবিভাজিকায় ঢালতে বললেন জল!]

এই সমস্ত অভিযোগের জেরেই গত বছরের ডিসেম্বরে নোরা মানহানির মামলা করেন। সেই মামলাতেই নিজের বয়ান দিলেন অভিনেত্রী। আদালতে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন নোরা। তারপরই পালটা আক্রমণ শুরু করেন। অভিনেত্রী দাবি করেন তাঁকে বলির পাঁঠা করা হচ্ছিল। যেহেতু তিনি বহিরাগত, তাই তাঁকে সহজ টার্গেট হিসেবে ভেবে নেওয়া হয়।

নোরা জানান, আসল অপরাধীদের থেকে চোখ ঘোরাতেই তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছিল। নিজের সৎ চেষ্টায় সুনাম অর্জন করেছেন বলেও জানান অভিনেত্রী। এমন খবরে তাঁর সেই সুনাম নষ্ট করার চেষ্টা হয়েছে বলেও জানান। সুকেশ, জ্যাকলিন ছাড়া কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও নাকি অভিযোগ জানিয়েছেন নোরা।

[আরও পড়ুন: উফ! নাভির এতটা নিচে কাপড়! দীপিকার এক ছবিতেই কাত নেটদুনিয়া ]

Advertisement