shono
Advertisement

উত্তর-পূর্ব ভারতের দুই যুবতীকে বেধড়ক মার বেঙ্গালুরুতে

শহরের নারী নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আবারও উঠছে প্রশ্ন। The post উত্তর-পূর্ব ভারতের দুই যুবতীকে বেধড়ক মার বেঙ্গালুরুতে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:13 PM Jan 18, 2017Updated: 09:43 AM Jan 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও অমানবিক বেঙ্গালুরু! গত কয়েকদিন আগেই গণ শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে খবরের শিরোনামে উঠে এসেছিল ভারতের এই মেট্রোপলিটন শহর। এবার মহিলাদের উপর অত্যাচারের আরও এক ছবি প্রকাশ্যে এল এই শহরেই। উত্তর-পূর্ব ভারত থেকে আসা দুটি মেয়ের মার খাওয়ার ভিডিও ফুটেজ প্রকাশ্যে এসেছে সম্প্রতি। আর ঠিক তার পর থেকেই গোটা ঘটনাটিকে কেন্দ্র করে শহরের নারী নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আবারও উঠছে প্রশ্ন।

Advertisement

ভিডিওটিতে দেখা গিয়েছে দুই উত্তর-পূর্ব ভারতের যুবতীকে রাস্তার দাঁড়িয়ে বেধড়ক পেটাচ্ছে তিন ব্যক্তি। ওই দুই যুবতীর সঙ্গে এক ব্যক্তির বচসা হচ্ছে বলেও দেখা গিয়েছে ভিডিওয়। ঠিক সেই সময়ই অপর এক ব্যক্তি লাঠি দিয়ে এক যুবতীকে পেটাতে থাকে। এই ঘটনার পর ওই দুই যুবতী পুলিশের কছে অভিযোগ জানিয়েছেন বলে জানা গিয়েছে। যদিও, ওই তিন ব্যক্তির সঠিক পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। কেউ বলছেন ওই ব্যক্তিরা আসলে দুই যুবতীর বাড়িওয়ালা। আর কেউ বলছেন তিন ব্যক্তি যুবতীদের প্রতিবেশী। জানা গিয়েছে, গতবছর ডিসেম্বর মাসের শেষদিকে ঘটেছিল এই ঘটনা। গাড়ি রাখাকে কেন্দ্র করেই দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয় বলে স্থানীয় সূত্রের খবর। কিন্তু সাম্প্রতিক সময়ে ঘটনার ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে।

(মাদ্রাসাগুলিতেও মিড ডে মিল চালুর সিদ্ধান্ত কেন্দ্রের)

The post উত্তর-পূর্ব ভারতের দুই যুবতীকে বেধড়ক মার বেঙ্গালুরুতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement