shono
Advertisement

দীপিকার পর এবার বলিউডের এই তারকার মূর্তি বসবে মাদাম তুসোয়

নিজে এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। দেখুন ছবি। The post দীপিকার পর এবার বলিউডের এই তারকার মূর্তি বসবে মাদাম তুসোয় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 PM Jul 24, 2018Updated: 04:49 PM Jul 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যেন মোমের মূর্তি তৈরির হিড়িক পড়েছে। একের পর এক তারকার মূর্তি তৈরির খবর মিলছে। কিছুদিন আগেই অনুষ্কা শর্মার মোমের মূর্তি তৈরির খবর মিলেছিল। ঠিক তার পরই জানা যায়, মাদাম তুসোর মিউজিয়ামে বসতে চলেছে দীপিকা পাড়ুকোনের মোমের মূর্তি। এবার দীপিকার পাশে ঠাঁই পেতে চলেছে তাঁরই এক সহশিল্পীর মূর্তি। যাঁর সঙ্গে সদ্য কাজ করেছেন নায়িকা। হ্যাঁ, ঠিকই ধরেছেন, এবার মাদাম তুসোয় বসতে চলেছে শাহিদ কাপুরের মোমের মূর্তি। নিজে এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

Advertisement

[মহানায়ককে যদি কাছে পেতেন, কী করতেন এই প্রজন্মের নায়িকারা?]

জনপ্রিয়তার নিরিখে সারা বিশ্বের তারকাদের মোমের মূর্তি রয়েছে মাদাম তুসোর বিভিন্ন মিউজিয়ামে। সে বিচারে ভারতীয় তারকারাও কারও থেকে কম যান না। ইতিমধ্যেই অমিতাভ বচ্চন, শচীন তেণ্ডুলকর, আশা ভোঁসলে, শাহরুখ খান, সলমন খান, হৃতিক রোশনের মোমের মূর্তি তুসোর অন্দরে রয়েছে। দিল্লিতে আলাদা করে একটি মিউজিয়ামও খুলেছে। সেখানে আবার মধুবালার মূর্তিও তৈরি করা হয়েছে। এরপর থেকেই যেন তুসোর মিউজিয়ামে বলিউড তারকাদের কদর আরও বেড়ে গিয়েছে। সম্প্রতি নিজের মোমের মূর্তি তৈরির কথা জানান অনুষ্কা শর্মা। সিঙ্গাপুরের মিউজিয়ামে রাখা হবে তাঁর মূর্তি। যার একটি বিশেষ গুণও থাকছে। কথা বলতে পারবে অনুষ্কার মূর্তি।

অনুষ্কার ঘোষণার পরই দীপিকা জানান, তিনিও রয়েছেন তুসোর তালিকায়। তবে অনুষ্কার মতো দীপিকার মূর্তি হয়তো কথা বলতে পারবে না। কিন্তু তাঁর দু’টি মূর্তি তৈরি হচ্ছে। একটি বসবে লন্ডনের মিউজিয়ামে, আর অন্যটি থাকবে দিল্লিতে। অবশ্য শাহিদের মূর্তি কোথায় থাকবে, সে সম্পর্কে কিছু জানা যায়নি।  

[পাকিস্তানি ছবিতে রণবীর সিং! রয়েছেন আলি জাফরও]

The post দীপিকার পর এবার বলিউডের এই তারকার মূর্তি বসবে মাদাম তুসোয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement