shono
Advertisement

শিল্প-ব্যবসা আর ত্রিকোণ প্রেমের রহস্যে মোড়া গল্প, প্রকাশ্যে ‘অসুর’-এর ট্রেলার

গল্পের 'অসুর' কে? দেখুন ট্রেলার। The post শিল্প-ব্যবসা আর ত্রিকোণ প্রেমের রহস্যে মোড়া গল্প, প্রকাশ্যে ‘অসুর’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:39 PM Dec 01, 2019Updated: 01:39 PM Dec 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরতের পর ফের একবার অকালবোধন হবে দেবী দুর্গার। পরিচালক পাভেলের হাত ধরে চলতি বছরের শীতে বাঙালি সিনে দর্শকদের জন্য প্রকট হবেন দুর্গারূপী নুসরত। অসুর কুলের বিনাশ করতেই প্রকট হয়েছিলেন দেবী দুর্গা। পুরানের সঙ্গে বাস্তবের সেই মিশেলের ঝলক মিলল নুসরতের আগামী ছবি ‘অসুর’-এর ট্রেলারে। 

Advertisement

একজন শিল্পীর নিজের শিল্পকে বাঁচিয়ে রাখার প্রচেষ্টা। সন্তানসম শিল্পসৃষ্টিকে রক্ষা করার প্রাণপন প্রচেষ্টার ঝলক মিলল ‘অসুর’-এর কিগন মান্ডির চরিত্রে। যে ভাস্বরের ভূমিকায় অভিনয় করেছেন জিৎ মদনানি। বাংলার ঐতিহ্যবাহী উৎসব দুর্গাপুজো। বড় উৎসব, দর্শকের মন জয় করতে চাই আকর্ষণীয় মন্ডপসজ্জা, প্রতিমা। পুজো ঘিরে কমিটিদের রেষারেষি। বিশ্বের সবথেকে বড় দুর্গার রূপকার যাঁতাকলে পড়া এক শিল্পী। সবমিলিয়ে গল্পে রহস্যের ইঙ্গিত দিল পরিচালক পাভেলের ‘অসুর’-এর ট্রেলার। কিন্তু ‘অসুর’? গল্পের অসুরটা কে তা ট্রেলার দেখে ঠাহর করা দায়। জানতে হলে অপেক্ষা করতে হবে জানুয়ারি অবধি। কারণ ৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে জিৎ-নুসরত-আবীরের ‘অসুর’।

ভারতীয় শিল্পকলা এবং সংস্কৃতির ইতিহাসে প্রখ্যাত চিত্রকর রামকিংকর বেইজকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে পাভেল তৈরি করেছেন তাঁর ‘অসুর’কে। কলকাতা, বোলপুরে হয়েছে ছবির শুটিং। গল্পটা কীরকম? ত্রিকোণ প্রেমের গল্প। প্রেম-ভালবাসা-প্রতিশোধ ‘অসুর’-এর গল্পের মূল উপকরণ। তবে তাঁদের সম্পর্কের নেপথ্যে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আর্ট বা তাঁদের শিল্পকলা, জানিয়েছেন পরিচালক পাভেল খোদ। এই ছবি যে জিৎ এবং নুসরতের কেরিয়ারে এক মাইলস্টোন হতে চলেছে, তা ট্রেলারেই আন্দাজ করা যায়।

[আরও পড়ুন:টোটার যোগাভ্যাস, পুরোদস্তুর প্রস্তুতিতে ব্যস্ত সৃজিতের ফেলু মিত্তির ]

জিৎ একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন ‘অসুর’-এর ট্রেলারে। যে অবতারে তাঁকে আগে দর্শকরা কখনও দেখেননি। কিগন, বোধি এবং অদিতি এই তিন বন্ধুকে নিয়েই ছবির গল্প। জিতের চরিত্রের নাম কিগন মাণ্ডি। বোধির চরিত্রে আবির চট্টোপাধ্যায় এবং অদিতির চরিত্রে নুসরত জাহান। ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং অমিত-ইশান। আর্ট ডিরেকশন করছেন আনন্দ আঢ্য। এর আগে মহালয়ার দিন ছবির টিজার প্রকাশ্যে এসেছিল। তবে ৩০ নভেম্বর অর্থাৎ শনিবার জিৎ মদনানির জন্মদিন উপলক্ষে মুক্তি পেল ‘অসুর’-এর ট্রেলার।

[আরও পড়ুন: বার্ধক্যেও চাই একটু উষ্ণতা, মনে করিয়ে দিল ‘সাঁঝবাতি’র ট্রেলার ]

The post শিল্প-ব্যবসা আর ত্রিকোণ প্রেমের রহস্যে মোড়া গল্প, প্রকাশ্যে ‘অসুর’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement