shono
Advertisement

এপার বাংলার নয়, এবার ওপার বাংলার নুসরতের প্রেমে যশ দাশগুপ্ত!

যশের লাকি চার্ম এখন নুসরতই!
Posted: 02:34 PM Feb 19, 2022Updated: 02:43 PM Feb 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) জীবনে যেন নুসরত যোগ চলছে। কখনও নুসরত জাহান তো কখনও নুসরত ফারিয়া। যশের ভাগ্যসহায় এখন নুসরতের নামের উপরই। ব্যাপারটা কি?

Advertisement

গপ্পোটা হল, পরিচালক অংশুমান প্রত্যুষ এবার  যশ ও ওপার বাংলার অভিনেত্রী নুসরত ফারিয়াকে নিয়ে তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘রকস্টার’। যেখানে নামভূমিকায় দেখা যাবে যশকে। খুব শীঘ্রই কলকাতায় এই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন যশ ও নুসরত ফারিয়া।

এর আগে অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয় করেছিলেন যশ। সেই ছবিতে যশের সঙ্গে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। শোনা যায়, সেই ছবির শুটিং থেকেই প্রেম শুরু হয় নুসরত ও যশের মধ্যে। তবে এবার পরিচালক নুসরত জাহানকে নয়, বরং নুসরত ফারিয়াকেই যশের পাশে দেখতে চাইছেন। পরিচালকের কথায়, বাংলাদেশের নুসরত ও যশকে নিয়ে বাংলা সিনেমা পাবে নতুন এক জুটি।

পরিচালকের কথায়, যশের শারীরিক গঠন রকস্টার চরিত্রের জন্য একেবারে পারফেক্ট। যশের আদব কায়দাও একেবারে চরিত্রের জন্য সঠিক। তাই যশ ছাড়া, অন্য কাউকে মাথায় আসেনি। শুধু তাই নয়, যশ আগে থেকেই একটু আধটু গিটার বাজাতে পারেন। তবে এই ছবির স্বার্থে যশ বিশেষ ট্রেনিংও নিচ্ছেন।

[আরও পড়ুন: ‘ন্যাকার ঘ্যানঘ্যান’ মান্না দে-র কফি হাউস গান! পরিচালক সোহিনী দাশগুপ্তর মন্তব্যে বিতর্ক]

এক রক শিল্পীর জীবনের ওঠা-পড়ার গল্পই উঠে আসবে এই ছবিতে। ছবিটি প্রযোজনার দায়িত্বে থাকছেন অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

আপাতত, পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টার মশাই কিছু দেখেননি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন যশ। এই ছবিতে যশের সঙ্গে দেখা যাবে নুসরত জাহান ও দেবাশিস মণ্ডলকে। ছাত্র রাজনীতিকে প্রেক্ষাপট করেই তৈরি হচ্ছে এই ছবি।

[আরও পড়ুন: ‘করণ জোহরকে জেলে পাঠাব!’ হুশিয়ারি কঙ্গনা রানাউতের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement