shono
Advertisement

সে কী! ১ কিলোমিটার হেঁটে বাথরুমে যেতে হত নুসরতকে!

উঁহু! এ নুসরত জাহানের নায়িকা হয়ে ওঠার আগে জীবনসংগ্রামের কথা নয়! The post সে কী! ১ কিলোমিটার হেঁটে বাথরুমে যেতে হত নুসরতকে! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 PM Oct 09, 2016Updated: 04:02 PM Oct 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! এ নুসরত জাহানের নায়িকা হয়ে ওঠার আগে জীবনসংগ্রামের কথা নয়! বরং, বিখ্যাত হওয়ার পরেই নায়িকা পড়েছেন এই বিড়ম্বনার মুখে!
সৌজন্যে, সৃজিত মুখোপাধ্যায় এবং তাঁর নয়া ছবি ‘জুলফিকর’। কেউ বলছেন, সে ছবি ভাল হয়েছে! কেউ বা বলছেন ঠিক উল্টোটাই! কিন্তু, এই ছবির শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে যা বলছেন নুসরত, তা সত্যি চমকে দেওয়ার মতো!
‘জুলফিকর’ ছবির সবচেয়ে বড় চমক এর প্রেক্ষাপট। কলকাতার এমন কিছু বেশ জায়গাকে ক্যামেরাবন্দি করেছেন সৃজিত, যার অস্তিত্বের কথা অনেকে জানতেনই না! অনেকে বা ভুলতে বসেছিলেন। সেরকমই এক জায়গা পার্ক সার্কাসের এক উন্মুক্ত থিয়েটার যা দেখে এক ঝলকে অ্যাম্ফিথিয়েটারের কথা মনে পড়বে। আর সেখানেই শুটিং করতে গিয়ে বিপদে পড়লেন নুসরত!
”আমরা কলকাতার খুব অন্যরকম কিছু জায়গায় ঘুরে ঘুরে শুট করেছি। তার মধ্যেই একটা দৃশ্য শুট করা হয়েছিল পার্ক সার্কাসের ওই অ্যাম্ফিথিয়েটারের মতো দেখতে হলটায়। জায়গাটা এতটাই নির্জন যে ধারে-কাছে কিছুই ছিল না”, বলছেন নায়িকা!
আর এই নির্জনতার ফলাফল?
আর কী! ”বাথরুমে যেতে হলেও আমাকে ১ কিলোমিটার মতো রাস্তা হাঁটতে হত! একটা বাথরুমও যে ছিল না ওই চত্বরে”, অকপট জবানবন্দি নায়িকার!

Advertisement

The post সে কী! ১ কিলোমিটার হেঁটে বাথরুমে যেতে হত নুসরতকে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement