shono
Advertisement

বন্ধুত্বে ফাটলের জল্পনার মাঝেই ‘বোনুয়া’মিমির জন্মদিনে বিশেষ বার্তা নুসরতের

শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন নিখিলও।
Posted: 05:33 PM Feb 11, 2021Updated: 06:10 PM Feb 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় এতদিন ‘সোল সিস্টার’ হিসেবেই খ্যাতি ছিল নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। একে অন্যকে ‘বোনুয়া’ বলে ডাকেন দুই তারকা। একসঙ্গেই সাংসদ হিসেবে সংসদ ভবনে প্রবেশ করেছিলেন। সেই বন্ধুত্বে নাকি ফাটল ধরেছে। এমনই খবর ছড়িয়েছিল দুই নায়িকার ইনস্টাগ্রাম পোস্টের ভিত্তিতে। সেই জল্পনায় জল ঢেলে ‘বনুয়া’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নুসরত জাহান। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, “শুভ জন্মদিন বোনুয়া! সবসময় এভাবেই হাসি আর খুশিতে থাকিস, প্রার্থনা রইল।”

Advertisement


মিমিকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈনও (Nikhil Jain)। তুরস্কে নিখিল ও নুসরতের বিয়েতে গিয়েছিলেন মিমি। সেই সময়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন নিখিল।

[আরও পড়ুন: মোদি ছাড়া প্রত্যেক অভিনেতাকে নিয়ে কঙ্গনার সমস্যা! এ কেমন টুইট ‘নাসিরুদ্দিনে’র?]

টলিউডের অন্যান্য তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তীকে। ‘গানের ওপারে’র ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। শুভেচ্ছা জানিয়েছেন বিরসা দাশগুপ্ত, পার্ণো মিত্র, বিক্রম চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়।

 

প্রত্যেকের টুইট শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন মিমি। পাশাপাশি নিজের জন্মদিন স্পেশ্যাল ফটোশুটের ভিডিওও শেয়ার করেছেন। ভিডিওয় বার্বি ডলের মতো  গোলাপি পোশাকে সেজেছেন মিমি।  হাতে তাঁর রয়েছে গোলাপি কেক।  মাথায় রাজকুমারীর মতো মুকুট। নায়িকার এই পোস্টের প্রতিক্রিয়াতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙল সুস্মিতার! অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে কীসের ইঙ্গিত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement