shono
Advertisement

প্রতারণার অভিযোগে বিদ্ধ নুসরত, সাংবাদিক বৈঠকে মুখ খুলবেন অভিনেত্রী-সাংসদ!

কো-অপারেটিভের মাধ্যমে ফ্ল্যাট দেওয়ার নাম করে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ তাঁর বিরুদ্ধে।
Posted: 10:43 AM Aug 02, 2023Updated: 10:59 AM Aug 02, 2023

ধ্রুবজ্য়োতি বন্দ্যোপাধ্যায়: আর্থিক প্রতারণার অভিযোগে নাম জড়িয়েছে তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। কো-অপারেটিভের মাধ্যমে ফ্ল্যাট দেওয়ার নাম করে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগে ইডির (ED) কাছে অভিযোগ জানিয়ে এসেছেন বিজেপি (BJP)নেতা শঙ্কুদেব পণ্ডা। কিন্তু এই অভিযোগের পর এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি নুসরতের। এবার মুখ খুলতে চলেছেন তিনি। আজ, বুধবার দুপুর আড়াইটের সময় প্রেসক্লাবে সাংবাদিক বৈঠক ডাকলেন তিনি। মনে করা হচ্ছে, বিষয়টি নিয়ে নিজের বক্তব্য এবং অবস্থান স্পষ্ট করতেই সাংবাদিক বৈঠকের ডাক।

Advertisement

টলিউড নায়িকা তথা বসিরহাটের সাংসদের বিরুদ্ধে শঙ্কুদেব পণ্ডার অভিযোগ, কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানিকে ৫ লক্ষ ৫৫ হাজার করে টাকা দেন তাঁরা। তাঁদের দাবি, ওই সময় ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন বর্তমান তৃণমূল সাংসদ নুসরত জাহান। এই সংস্থাটি ওড়িশার বলে জানা গিয়েছে। প্রতারিতদের অভিযোগ, তাঁদের বলা হয়েছিল পরবর্তী চার বছরের মধ্যে ফ্ল্যাট তৈরি করে দেওয়া হবে।

[আরও পড়ুন: ১৪ অক্টোবর বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলতে আপত্তি নেই, জটিলতা কাটিয়ে জানাল পাকিস্তান]

তবে ২০১৮ সালের পরও ফ্ল্যাট পাননি তাঁরা। এরপর আদালতের দ্বারস্থ হন। পরে আদালতের নির্দেশেই পুলিশ তদন্ত শুরু করে। যদিও প্রতারিতদের আরও দাবি, মোট ৪২৯ জনের কাছ থেকে যে টাকা ওই কোম্পানির অ্যাকাউন্টে গিয়েছিল, তার থেকেই ওই কোম্পানির ডিরেক্টররা ব্যক্তিগত ফ্ল্যাট কেনেন। যার মধ্যে নুসরত জাহানও রয়েছেন।

কিন্তু এই অভিযোগের পর থেকে নুসরতের সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি। তাঁর কলকাতার ফ্ল্যাটে ঝুলছিল তালা। আবার সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে দিল্লিতেও যাননি তিনি। ওদিকে নিজের সংসদীয় কেন্দ্র বসিরহাটে (Basirhat) তিনি যাননি অনেকদিন হয়ে গেল। এমতাবস্থায় কার্যত হঠাৎই সাংবাদিক বৈঠক ডাকলেন নুসরত। তিনি এই প্রতারণার অভিযোগ দিয়ে কী বলেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: লোকসভায় পেশ বিতর্কিত দিল্লি সার্ভিসেস বিল, মোদিকে সমর্থন নবীন পট্টনায়েকেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement