shono
Advertisement

এমন ক্যাচ কেউ ফেলে! মাঠের মধ্যেই কুলদীপের উপর মেজাজ হারালেন বিরাট

খেলা শেষ হওয়ার পরেও দীর্ঘক্ষণ ড্রেসিংরুমে বন্দি ছিলেন ভারত অধিনায়ক। The post এমন ক্যাচ কেউ ফেলে! মাঠের মধ্যেই কুলদীপের উপর মেজাজ হারালেন বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 01:45 PM Feb 06, 2020Updated: 01:45 PM Feb 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৪৭ তুলেও হারটা যেন কিছুতেই তিনি মেনে নিতে পারছেন না। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে যথেষ্ট বিরক্তই দেখাচ্ছিল ম্যাচ শেষে। খেলা শেষ হওয়ার পরেও দীর্ঘক্ষণ ড্রেসিংরুমে বন্দি ছিলেন ভারত অধিনায়ক। বেরোনইনি। টিম ইন্ডিয়ার দিনের সেরা ক্রিকেটার সেঞ্চুরিকারী শ্রেয়স আইয়ার কথাবার্তা বলতে এলেন প্রায় পঞ্চাশ মিনিট দেরিতে। আর দেখতে গেলে, ভারত অধিনায়কের বিরক্তি কিংবা মেজাজ হারানো একেবারেই অপ্রত্যাশিত কিছু নয়। ১০ রানে থাকা রস টেলরের ক্যাচ যে ভাবে ছাড়লেন কুলদীপ যাদব, তারপর যে কোনও অধিনায়কেরই মেজাজ খারাপ হবে।

Advertisement

নিউজিল্যান্ড ইনিংসের ২৩তম ওভার তখন চলছে। টেলর সবে নেমেছেন। দশ রানও পেরোননি। সেই সময় টেলরের সহজ ক্যাচ ফেলেন কুলদীপ। যার পর কোহলিকে দেখা যায়, টিমের চায়নাম্যানের কাছে ছুটে গিয়ে উত্তেজিত ভাবে কথা বলতে। প্রেসবক্স থেকে বসে কুলদীপকে কী বলছিলেন, সেটা বোঝা যায়নি। কিন্তু প্রশংসা যে করেননি, এটুকু অন্তত বোঝা গিয়েছে! টেলর তার পর সেঞ্চুরি করে ম্যাচ নিয়ে চলে যান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে যদিও বিরাট কারও নাম করে কিছু বলেননি। বরং বলে দেন, “কোনও সন্দেহ নেই নিউজিল্যান্ড দারুণ খেলেছে। রস টেলর এমনিই প্রচণ্ড অভিজ্ঞ ব্যাটসম্যান। কিন্তু খেলাটা আমাদের হাত থেকে নিয়ে চলে গেল টম ল্যাথাম।”

[আরও পড়ুন: হ্যামিল্টনে অবাঞ্ছিত হ্যাটট্রিক টিম ইন্ডিয়ার, লজ্জার রেকর্ড গড়লেন কুলদীপ]

সঙ্গে ভারত অধিনায়কের সংযোজন, “যে ক্যাচটা আমরা ফেলেছি, সেটা আমাদের ধরা উচিত ছিল। কিন্তু সেটা বাদ দিলে আমরা খারাপ খেলিনি। কয়েকটা জায়গায় উন্নতি আমাদের করতে হবে। খুব বেশি জিনিস নিয়ে ভাবলে আমাদের চলবে না। এটা মানতেই হবে যে নিউজিল্যান্ড আজ আমাদের থেকে ভাল খেলেছে। কিন্তু তার পরেও শ্রেয়স সেঞ্চুরি করেছে। কেএল আবার রান করেছে। এগুলোও তো ইতিবাচক দিক।” মুশকিল হল, ৩৪৭ তুলে হারা শুধু নয়। বিরাট কোহলির ভোগান্তি ম্যাচ শেষের পরেও শেষ হল না। মন্থর বোলিংয়ের জন্য ভারতীয় ক্রিকেটারদের ম্যাচ ফি-র আশি শতাংশ জরিমানা হয়েছে।

The post এমন ক্যাচ কেউ ফেলে! মাঠের মধ্যেই কুলদীপের উপর মেজাজ হারালেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement