shono
Advertisement

ODI World Cup 2023: আফগানিস্তানের সাজঘরে নাচ মেন্টর জাদেজার, আম্পায়ারের কাছে অভিযোগ লাবুশানের

অজিদের বেগ দিলেও শেষ হাসি হাসতে পারেনি আফগানিস্তান।
Posted: 07:23 PM Nov 08, 2023Updated: 07:35 PM Nov 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ড্রেসিং রুমে নাচছেন আফগানিস্তানের মেন্টর অজয় জাদেজা (Ajay Jadeja)। সাজঘরে অতিরিক্ত নড়াচড়ায় সমস্যা হচ্ছে অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার মার্নাস লাবুশানের (Marnus Labuschagne)। সেই নাচে মনোযোগ নষ্ট হচ্ছে তাঁর, এমন নালিশই জানিয়েছেন অজি ব্যাটার।
এবারের বিশ্বকাপে চমক দেখাচ্ছে আফগানিস্তান। চারটি ম্যাচ জিতেছেন রশিদ খানরা। মঙ্গলবার একসময়ে আফগানরা চাপে ফেলে দিয়েছিল অস্ট্রেলিয়াকে। লাগাতার উইকেট হারাতে থাকেন অজিরা। ৭ উইকেটে ৯১, এই অবস্থা থেকে ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। অজিদের এই ঘুরে দাঁড়ানোর পিছনে অবদান রয়েছে গ্লেন ম্যাক্সওয়েলের। ২০১ রানে অপরাজিত থেকে ম্যাক্সওয়েল ম্যাচ জেতান অস্ট্রেলিয়াকে। 

Advertisement

[আরও পড়ুন: ‘মনে হচ্ছিল মাঠে ঢুকে বলি অনেক হয়েছে’, শাকিবের উলটো মেরুতে ডোনাল্ড]

অস্ট্রেলিয়ার ইনিংসের অষ্টম ওভারের ঠিক আগের ঘটনা। আফগানিস্তান সাজঘরে নড়াচড়া বেশি হচ্ছে বলে অভিযোগ জানান লাবুশানে। সাইটস্ক্রিনের ঠিক উপরেই আফগানিস্তানের সাজঘর। আর সেই সাজঘরেই অজয় জাদেজা নাচছেন। জাদেজার নাচের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।
বিশ্বকাপের ঠিক আগেই জাদেজাকে আফগানিস্তানের মেন্টর করা হয়। মঙ্গলবার অস্ট্রেলিয়ার কাছে হেরে গেলেও আফগানরা কিন্তু বিশ্বকাপের শেষ চারে যাওয়ার দৌড়ে রয়েছে। অজিদের বিরুদ্ধে আফগানরা প্রথমে ব্যাট করে ২৯১ রান করেন। এক পায়ের ম্যাক্সওয়েল ঝড়ে অস্ট্রেলিয়া ১৯ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয়।

[আরও পড়ুন: ‘ভদ্রলোকের খেলা, এটা ভুলে যাওয়াও অপরাধ’, ম্যাথিউজের পাশে জয়সূর্য]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement