shono
Advertisement

ODI World Cup 2023: বিশ্বজয়ের পরে ভারতীয় সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন ওয়ার্নার, কিন্তু কেন?

ভারতে বেশ জনপ্রিয় ওয়ার্নার।
Posted: 05:59 PM Nov 21, 2023Updated: 06:03 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয়দের কাছে ক্ষমা চাইলেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)।
রবিবারের ফাইনালে অজিদের কাছে হেরে ভারতের স্বপ্ন ভাঙে। হৃদয়বিদারক এই হারের জ্বালায় বিদ্ধ ভারতের তারকা ক্রিকেটাররা। মাঠের ভিতরেই চোখের জল ফেলতে দেখা যায় মহম্মদ সিরাজকে। তাঁকে সান্ত্বনা দিতে এগিয়ে আসেন বুমরাহ (Jasprit Bumrah)।
রোহিত শর্মাও ভেঙে পড়েন। চূড়ান্ত হতাশ বিরাট কোহলি টুপি দিয়ে মুখ ঢেকে মাঠ ছাড়েন। হারের যন্ত্রণা এখনও কাটিয়ে উঠতে পারেননি ক্রিকেটাররা। 

Advertisement

[আরও পড়ুন: কাপযুদ্ধের ইতিহাসে নয়া নজির, স্টেডিয়ামে দর্শক সংখ্যায় বিশ্বজয়ী ভারত]

 

এই আবহে সোশাল মিডিয়ায় এক নেটিজেন ওয়ার্নারকে উদ্দেশ্য করে লিখেছেন, ”ব্রোকেন বিলিয়ন হার্টস।” ভারতীয় সমর্থকদের হৃদয় ভাঙার জন্য ক্ষমা চাইলেন অজি বাঁ হাতি ওপেনার। সোশাল মিডিয়ায় ওয়ার্নার লিখেছেন, ”আমি ক্ষমাপ্রার্থী। দুর্দান্ত একটা ফাইনাল ম্যাচ হয়েছে। সব মিলিয়ে অবিশ্বাস্য পরিস্থিতি ছিল। ভারত দারুণ সিরিয়াস একটা ইভেন্ট আয়োজন করেছে। সবাইকে ধন্যবাদ।” 

ফাইনালের আগে এক ভক্ত খোদ ওয়ার্নারকেই প্রশ্ন করে বসেছিলেন, ”কে জিতবে বিশ্বকাপ? আপনি কোন দিকে?” ভক্তের এহেন প্রশ্নের জবাবে ওয়ার্নার বলেছিলেন, ”মজার প্রশ্ন।” উল্লেখ্য, এদেশে দারুণ জনপ্রিয় ডেভিড ওয়ার্নার। আইপিএল খেলার সুবাদে তাঁকে খুব কাছ থেকে দেখেন ভারতের ভক্তরা। পুষ্পা ছবির নায়ক আল্লু অর্জুনের নাচের ভঙ্গি নকল করে জনপ্রিয় হয়েছেন ওয়ার্নার। 

[আরও পড়ুন: দর্শকদের ভালোবাসার অত্যাচারে আহত শাকিব! ঠিক কী ঘটেছিল? দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement