shono
Advertisement

Breaking News

ODI World Cup 2023: ‘কোহলির রাস্তা নিক বাবর’, পাক অধিনায়ককে পরামর্শ দিয়ে ‘বিশ্বাসঘাতক’ তকমা জুটল প্রাক্তন ক্রিকেটারের

বাবর আজমের নেতৃত্ব নিয়ে সমালোচনা পাকিস্তানে।
Posted: 05:04 PM Oct 24, 2023Updated: 05:09 PM Oct 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে পাকিস্তানের বিপর্যয় দেখার পরে অধিনায়ক বাবর আজমকে (Babar Azam) পরামর্শ প্রাক্তন পাক ক্রিকেটারের। বাবর আজম যেন বিরাট কোহলির রাস্তা নেন। নিজের উপরে প্রত্যাশার চাপ কমানোর জন্য নেতৃত্ব ছাড়েন কোহলি। নেতৃত্ব ছেড়ে দিয়ে নিজের ব্যাটিংয়ের উপরে মনোনিবেশ করেন বিরাট। বাবর আজমও সেই রাস্তা অবলম্বন করুন। এমনটাই চাইছেন বাসিত আলি (Basit Ali)।
নিজের ইউটিউব চ্যানেলে প্রাক্তন পাক ক্রিকেটার বলেছেন, ”এক বছর আগে আমি আমার নিজের চ্যানেলে বলেছিলাম বাবর আজম খুব ভালো ব্যাটার। ওর নেতৃত্ব ছেড়ে দেওয়া উচিত। ঠিক যেমন বিরাট কোহলি করেছে। বিরাট নেতৃত্ব ছেড়ে দেয়। তার পরে ওর পারফরম্যান্সটা লক্ষ্য করে দেখুন। বাবরও যদি নেতৃত্ব ছেড়ে দেয় তাহলে ওর পারফরম্যান্সও ভালো হবে।”

Advertisement

 

[আরও পড়ুন: ODI World Cup 2023: আফগানদের ঐতিহাসিক জয়, রশিদরা নাচলেন ‘লুঙ্গি ডান্স’, একে-৪৭ চালিয়ে উদযাপন ভক্তের]

কিন্তু বাসিত আলির মন্তব্যের অপব্যাখ্যা করেছেন কেউ কেউ। সেই প্রসঙ্গে প্রাক্তন পাক ক্রিকেটার বলছেন, ”সোশাল মিডিয়ায় আমার কথাকে কেউ কেউ টুইস্ট করেছে। বলেছে, আমি বাবরকে পছন্দ করি না। আমি নাকি বিশ্বাসঘাতক।” 

চলতি বিশ্বকাপে রোহিত শর্মার হাতের অন্যতম সেরা তাস বিরাট কোহলি। দুর্দান্ত ছন্দে রয়েছেন তিনি। প্রত্যাশার অতিরিক্ত চাপ নেওয়ার ফলেই কি প্রভাব পড়েছে বাবর আজমের ব্যাটিংয়ে? হয়তো তাই। পাকিস্তান আরও বেশি কিছু যে চাইছে বাবর আজমের থেকে।  

[আরও পড়ুন: পাকিস্তানের হলটা কী! হতশ্রী ফিল্ডিং দেখে ড্রেসিং রুম ছাড়লেন অসন্তুষ্ট পাক কোচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement