shono
Advertisement

ODI World Cup 2023: সেমি যুদ্ধের ওয়াংখেড়েতে নাশকতার ছায়া! বাড়ল নিরাপত্তা

মুম্বই পুলিশকে উল্লেখ করে সোশাল মিডিয়ায় হুমকি পোস্ট অজ্ঞাতপরিচয় ব্যক্তির।
Posted: 12:06 PM Nov 15, 2023Updated: 05:04 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) সেমিফাইনালের বল গড়ানোর আগে নাশকতার হুমকি ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এক্স হ্যান্ডলে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি এমনই হুমকি দিয়েছে বলে খবর। আর এই হুমকির প্রেক্ষিতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

Advertisement

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি এক্স হ্যান্ডলে হুমকি দিয়ে লিখেছে, ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল চলাকালীন ওয়াংখেড়ে স্টেডিয়ামে নাশকতামূলক কাজ করা হবে। ওয়াংখেড়ে স্টেডিয়াম ও তৎসংলগ্ন এলাকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা।

[আরও পড়ুন: সংবাদ প্রতিদিনের খবরে সিলমোহর! ওয়াংখেড়েতে বেকহ্যাম, শচীনের সঙ্গে মাতলেন আড্ডায়]

মুম্বই পুলিশকে উল্লেখ করে যে বার্তা দিয়েছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিটি, সেই পোস্টে বন্দুক, হ্যান্ড গ্রেনেড, বুলেটের ছবি দেওয়া হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে। তবে অজ্ঞাতপরিচয় ব্যক্তিটির এমন হুমকির পিছনে অভিসন্ধি কী, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। 

এদিকে বিশ্বকাপের সেমিফাইনালে একটি টিকিটের দাম উঠেছে আড়াই লক্ষ টাকা! কোথাও আবার টিকিট বিকোচ্ছে এক লক্ষ টাকায়। বিশ্বকাপ (ICC World Cup 2023) সেমিফাইনালের টিকিট নিয়ে ব্যাপক কালোবাজারি চলছে মুম্বইতে। ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ম্যাচের টিকিটও। ক্রিকেটপ্রেমীদের টিকিট কেনার সময়ে সতর্ক থাকতে অনুরোধ করেছে পুলিশ। 

 

[আরও পড়ুন: ‘ইনজি ভাই তুমি কি নেশা করেছ?’ কেন প্রাক্তন পাক অধিনায়কের উপর চটলেন হরভজন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement