shono
Advertisement

একটি চারচাকা গাড়িতে ২৭ জন! গিনেস রেকর্ডের ভিডিও দেখে হতবাক নেটিজেন

আশ্চর্য রেকর্ডের মালিক শিয়া লি ও তাঁর সহযোগীদের কুর্নিশ জানাচ্ছে নেটিজেন। 
Posted: 06:58 PM Sep 11, 2022Updated: 09:53 PM Sep 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট অথবা মাঝারি সাইজের একটি চারচাকা গাড়িতে সুস্থভাবে চালক-সহ পাঁচজনের বেশি বসা সম্ভব না। গাড়ির সাইজ খানিক বড় হলে অবশ্য আলাদা কথা। সেখানে একটি পুচকে মিনি কুপার (Mini Cooper) গাড়িতে ২৭ জন সওয়ার হলেন। সম্প্রতি আবিশ্বাস্য এই গিনেস রেকর্ডের (Guinness World Record) ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Advertisement

গিনেস কর্তৃপক্ষের তরফেই এক গাড়িতে ২৭ জন ওঠার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। যদিও রেকর্ডটি নথিভুক্ত হয়েছিল ব্রিটেনে বেশ কয়েক বছর আগে, ২০১৪ সালে ৬ সেপ্টেম্বরে। এর জন্য বিশেষ ভাবে তৈরি করা হয় মিনি কুপারটিকে। কাস্টোমাইজ সিটের ব্যবহার করা হয়েছিল বলে জানা গিয়েছে, যাতে করে ২৭ জন ভেতরে নানা কায়দায় প্রবেশ করতে পারেন। ভাইরাল ভিডিওতে সেই দৃশ্যই দেখা গিয়েছে।

[আরও পড়ুন: বরের হাত থেকে মঙ্গলসূত্র ছিনিয়ে বউ চুরির চেষ্টা! তরুণীর পরিবারের হাতে প্রহৃত প্রেমিক]

যা দেখে কার্যত চোখ ধাঁধিয়ে যায় সকলের। একে একে ২৭ জন তরুণী সাদা মিনি কুপার গাড়িতে ওঠেন। প্রত্যেকে নির্দিষ্ট পরিকল্পনা মাফিক গাড়ির ভেতরে ঢোকেন। একে অপরের কোলে-কাঁধে-পিঠে চরে বসেন তাঁরা। জিনিসপত্রের মতোই গাড়ির ভিতরে তরুণীদের ঠেসে ঢোকাতে দেখা যায়। একটা সময় বাস্তবিক ২৭ জন উঠে পড়েন ছোট্ট গাড়িতে।

ওই ভিডিওতেই দেখা গিয়েছে, অবিশ্বাস্য রেকর্ডের জন্য চিনা তরুণী শিয়া লি (Xia Lei) ও তাঁর দল মিনি চায়নার (Mini China) সদস্যদের হাতে গিনেস সম্মান স্মারক তুলে দেওয়া হচ্ছে। গিনেস সংস্থা ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়। কাণ্ড দেখে মুগ্ধ নেটদুনিয়া। সকলেই বলছেন, এক গাড়িতে ২৭ জন কল্পনা করাও সম্ভব না। তাও আবার মিনি কুপারের মতো ছোট গাড়িতে। আশ্চর্য রেকর্ডের মালিক শিয়া লি ও তাঁর সহযোগীদের কুর্নিশ জানাচ্ছে নেটিজেন। 

[আরও পড়ুন: অর্থের অহঙ্কার! ফের নয়ডার আবাসনে নিরাপত্তারক্ষীর সঙ্গে দুর্ব্যবহার, সপাটে চড় মহিলার]

সম্প্রতি আরও একটি গিনেস রেকর্ডের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে দেখা গিয়েছিল, এক যুবক বিরাট আকার কুমড়ো দিয়ে নৌকো বানিয়েছেন। যেটিকে তিনি নিজেই ফলিয়েছেন বলে দাবি। ওই কুমড়োতে জলপথে ৬১ কিলোমিটার পাড়ি দেন যুবক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার