কোটি টাকার BMW গাড়ি নদীতে ফেললেন ব্যক্তি, কারণ জানলে অবাক হবেন!

05:39 PM May 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় বদলে গিয়েছে। এখন শোকেরও সময় পায় না মানুষ। বাপ-মার চিতার আগুন নেভার আগেই কাজে লেগে পড়ে লোকে। আধুনিক জীবনে সকলেই বেজায় ব্যস্ত। নিয়ম মেনে শ্রাদ্ধশান্তির জন্য সময় বের করা তো বিরাট কঠিন। এমন এক পৃথিবীতে কর্ণাটকের (Karnataka) এই ঘটনা বড্ড বেমানান। মায়ের মৃত্যুশোকে কাতর কেউ কোটি টাকার গাড়ি নদীর জলে ভাসিয়ে দিতে পারে!

Advertisement

যদিও পুলিশও তেমনটাই মনে করছে। ঘটনাটি কর্ণাটকের শ্রীরাঙ্গাপাটনার (Srirangapatna)। ক’দিন আগে সেখানে কাবেরীর (Cauvery) নদীর জলে একটি লাল রঙের গাড়িকে ভাসতে দেখেন স্থানীয়রা। ব্যাপারটা কী, তা  দেখতে হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। কাছাকাছি গেলে বোঝা যায় জলে ভাসছে বিরাট দামি গাড়ি বিএমডাব্লু (BMW X6)। ভারতের বাজারে যার দাম ১ কোটি ৩০ লক্ষ টাকা। কিন্তু এমন গাড়ি জলে কেন? তাহলে কি দুর্ঘটনা?

[আরও পড়ুন: চলন্ত ট্রেনের সিঁড়িতে দাঁড়িয়ে স্টান্ট, হাত ফসকে পড়ে মৃত্যু ছাত্রের]

শ্রীরাঙ্গাপাটনা পুলিশ এসে নদী থেকে তোলে গাড়িটি। গাড়ির ভিতরে নিহত বা আহত কারও খোঁজ মেলেনি। এমনকী তাতে দুর্ঘটনারও কোনও চিহ্ন নেই। স্থানীয়রাও কোনও দুর্ঘটনার কথা বলতে পারেননি। তাহলে? এর পরেই খোঁজ পড়ে গাড়ির মালিকের। কর্ণাটক পরিবহণ দপ্তরের তথ্য ঘেঁটে পুলিশ জানতে পারে ওই গাড়িটি বেঙ্গালুরুর (Bengaluru) মহালক্ষ্মী লেআউটের বসবাসকারী এক ব্যক্তির। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় পুলিশ। যদিও ওই ব্যক্তি পুলিশের সঙ্গে দেখা করেননি। এরপর পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, মায়ের মৃত্যুর পর থেকেই অবসাদে ভুগছেন ওই ব্যক্তি। এমনকী শোকগ্রস্ত মানুষটি সম্প্রতি তাঁর কোটি টাকার গাড়িটিকেও নদীর জলে ফেলে দেন।

পরিবারের সদস্যদের বয়ান নেওয়ার পর ওই ব্যক্তিকে আর বিরক্ত করেনি কর্ণাটক পুলিশ। এইসঙ্গে গাড়িটিকে ফিরিয়ে দেওয়া হয়েছে ওই ব্যক্তির বেঙ্গালুরুর বাড়িতে। উল্লেখ্য, BMW-র X6 SUV ভারতের বাজারে বিক্রি হওয়া অন্যতম বিলাসবহুল গাড়ি। ভারতে এই মডেলের দাম ১ কোটি ৫ লক্ষ টাকা থেকে শুরু। কিন্তু মা হারানোর শোকে মানুষটি তো অবসাদের শিকার। নিজের মধ্যেই নেই তিনি।  

Advertising
Advertising

Advertisement
Next