shono
Advertisement

চার বছরের খুদের থেকেও লম্বা বিড়াল! দিব্যি খুলে ফেলছে দরজা! ভাইরাল ভিডিও দেখে তাক নেটিজেনদের

নেট দুনিয়ায় খুবই জনপ্রিয় এই বিড়ালটি।
Posted: 08:59 PM Aug 03, 2023Updated: 08:59 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকেরই পছন্দের পোষ্যের তালিকায় রয়েছে বিড়াল। ছোটখাটো চেহারার এই প্রাণীটিও মালিকের পায়ে পায়ে ঘুরে বেড়ায়। যে কোনও জায়গায় চট করে লুকিয়ে পড়ে। কিন্তু নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এক বিড়াল একদমই সেই দলে পড়ে না। যেখানে সেখানে লুকিয়ে পড়ার মতো নয় তার দৈর্ঘ্য। বিড়ালটির উচ্চতা তো কোনও চার বছরের বাচ্চাকেও ছাড়িয়ে যাবে। হ্যাঁ, ঠিকই পড়ছেন। সম্প্রতি রাশিয়ায় দেখা মিলেছে এইরকমই অতিকায় এক বিড়ালের। যার কীর্তি দেখে হইচই শুরু হয়েছে নেটমহলে। 

Advertisement

রাশিয়ার বেলগোরোডের বাসিন্দা ইউলিনা মিনিনা ওই অতিকায় বিড়ালটির মালকিন। তিনি নিজের পোষ্য কেফির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে দেখা মিলেছে ভাইরাল এই বিড়ালের। যেমন তার চেহারা তেমনই তার কাণ্ডকারখানা! দিব্যি দু’পায়ে ভর দিয়ে খুলে ফেলছে দরজা। লম্বা লম্বা পা ফেলে দৌড়ে-লাফিয়ে বেড়াচ্ছে সে।

[আরও পড়ুন: ১০ বছর আগে মৃত শিক্ষিকাকে সাত কোটির আয়কর নোটিস! আজব কাণ্ড মধ্যপ্রদেশে]

মিনিনা জানিয়েছেন, কেফির উচ্চতা তার চার বছরের মেয়ে আনেকার সমান। কেফির ‘মেইনি কুন’ প্রজাতির বিড়াল। মিনিনা প্রায়শই তার এই অতিকায় পোষ্যের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন।

প্রসঙ্গত, ‘মেইনি কুন’ গৃহপালিত বিড়ালের সবচেয়ে বড় প্রজাতি। অতিকায় উচ্চতার জন্যই এই বিড়ালগুলি বিখ্যাত। এটি উত্তর আমেরিকার প্রাচীন একটি প্রজাতি।

[আরও পড়ুন: ২৬ বছরে পাশ করেননি একটিও সেমেস্টার! ‘গঙ্গারাম’কে হার মানিয়ে বহিষ্কৃত ৪ ডাক্তারি পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার