shono
Advertisement

এগনোর বদলে দ্রুতগতিতে পিছিয়ে চলেছে! ‘উলটো স্কুটার’ দেখে অবাক নেটিজেনরা

ব্যাপারটা ঠিক কী?
Posted: 08:00 PM Aug 04, 2023Updated: 09:09 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তাঘাটে প্রায়শই বাইক নিয়ে কায়দা দেখান অনেকে। কখনও বাইক চালাতে চালাতে উঠে দাঁড়িয়ে পড়া কিংবা উড়ন্ত গতিতে বাইক নিয়ে ছোটা। দক্ষ হলে আলাদা কথা। কেবল চোখ টানতেও এই ধরনের ‘পাগলামি’ করতে গিয়ে অনেকেই দুর্ঘটনায় পড়েন। তবে এবার যে কায়দা ভাইরাল হয়েছে তা যে সে কায়দা নয়। এই স্কুটারের স্টান্টের ঠেলায় হকচকিয়ে যাবেন সকলে। কারণ ব্যস্ত রাস্তায় এই স্কুটার সামনে এগনোর বদলে ক্রমশ পিছিয়ে চলেছে! কিন্তু একটু ঠাহর করলেই ধীরে ধীরে বোঝা যাবে সব কামালই স্কুটারের মালিকের। ভাবছেন তো ব্যাপারটা ঠিক কী?

Advertisement

সম্প্রতি ইন্দোনেশিয়ার রাস্তায় দেখা মিলেছে অদ্ভুত ধরনের এই স্কুটারের। যা রাস্তার সামনের দিকে না এগিয়ে দ্রুতগতিতে ছুটে চলেছে উলটো দিকে। আর স্কুটারের সিট ও হ্যান্ডেলের মাঝখানে কুঁকড়ে বসে সেটিকে চালাচ্ছেন চালক। কিন্তু কী করে সম্ভব? নিজের বুদ্ধি খাটিয়ে অসম্ভবকে সম্ভব করেছেন আরফ আব্দুর রহমান। যিনি এই উলটো স্কুটারের মালিক। কিছুই না রাস্তায় লোকজনের দৃষ্টি আকর্ষণের জন্য নিজের বাহনের একটু ভোলবদল করেছেন আরকি।

[আরও পড়ুন: চার বছরের খুদের থেকেও লম্বা বিড়াল! দিব্যি খুলে ফেলছে দরজা! ভাইরাল ভিডিও দেখে তাক নেটিজেনদের]

স্কুটারটিকে অভিনব করে তুলতে আরফ সব যন্ত্রাংশগুলি খুলে বিপরীত দিকে লাগিয়ে দেন। সিটের দু’পাশে দুটি হ্যান্ডেল লাগিয়ে দেন। ফলে আপনি যদি দেখেন তাহলে মনে হবে, স্কুটারটি পিছনের দিকে যাচ্ছে। কিন্তু তা তো নয়, সেটি ঠিক দিকেই এগচ্ছে। তফাৎ শুধু স্কুটারের সামনের অংশ পিছনে চলে গিয়েছে আর পিছনের অংশ সামনের দিকে চলে এসেছে। তাই তৈরি হচ্ছে দৃষ্টিবিভ্রমের।

আরফের এই উলটো বাহনই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই আরফের এই কাণ্ডের জন্য তাঁকে বাহবা জানিয়েছেন। তবে অনেকেই ব্যস্ত রাস্তায় এই ধরনের স্টান্টবাজিতে নিরাপত্তা বিঘ্নিত হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: চুরি করতে গিয়ে মাথায় চাপল অমিতাভের ভূত! প্রিয় নায়কের জন্যই ধরা পড়ল চোর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার