shono
Advertisement

লোকালয়ে কুকুরের তাড়া খেয়ে পালাল হিংস্র সিংহ! ভাইরাল বিপাকে পড়া পশুরাজের ভিডিও

গুজরাটের ঘটনায় শোরগোল।
Posted: 04:49 PM Mar 23, 2023Updated: 07:56 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্থান-কাল-পাত্রের চক্করে নাস্তানাবুদ স্বয়ং পশুরাজ। যার ভয়ে গোটা জঙ্গল তটস্থ সেই কিনা পালাল লেজ গুটিয়ে! লোকালয়ে কুকুরের তাড়া খেয়ে পালাল বিরাট চেহারার এক সিংহ। ঘটনাটি অবিশ্বাস্য মনে হলেও সত্যি। তার হাতেগরম প্রমাণ রয়েছে। রাতের অন্ধকারে একদল কুকুরের তাড়া খেয়ে পালানো সিংহের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। গুজরাটের (Gujarat) এই ঘটনায় নে়টিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। মজার এবং গুরু গম্ভীর মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মধ্য রাতে লোকালয়ে হেঁটে চলে বেড়াচ্ছে একটি সিংহ। এরপরেই দেখা যায় একদল কুকুর চিৎকার করতে করতে সিংহটির পিছু নিয়ে তাড়া করছে। ওই পরিস্থিতিতে পালাতে বাধ্য হয় সিংহটি। একা পশুরাজ কুকুরের দলের সঙ্গে টেক্কা নেওয়ার সাহস দেখায়নি। সত্যি বলতে দলবদ্ধ সারমেয়ের দাপটের সামনে টিকতে পারেনি বিরাট চেহারার পশুরাজ।

[আরও পড়ুন: কিংফিশারের ভরাডুবির সময়ও বিদেশে ৩৩০ কোটির সম্পত্তি কেনেন বিজয় মালিয়া! বিস্ফোরক সিবিআই]

কাণ্ড দেখে অনেকেই মজার সব মন্তব্য করেছেন। কারও মতে, জঙ্গলে সিংহের রাজত্ব চললেও ‘আর্বান জঙ্গলে’ কুকুরই রাজা। সচেতন কেউ কেউ কেউ এর নেপথ্যে জঙ্গলে খাদ্যের অভাবের কথা স্মরণ করিয়েছেন। তাদের মতে এই দৃশ্য আসলে করুণ জঙ্গল-বন্যপ্রাণের করুণ সম্পর্কের চিত্র।

[আরও পড়ুন: ঝাড়খণ্ডে চার দিনের শিশুকে পায়ে পিষে মারল পুলিশ! FIR ৬ পুলিশকর্মীর বিরুদ্ধে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার