shono
Advertisement

OMG! বক্স খুলতেই শূন্যে ভেসে উঠল পিৎজা! ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

অবিশ্বাস্য ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি।
Posted: 09:25 PM Aug 30, 2021Updated: 09:27 PM Aug 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশে উড়ন্ত পিৎজা (Floating pizza)! না, জটায়ুর নতুন উপন্যাসের নাম নয়। সত্যিই এমন আশ্চর্য দৃশ্যের সাক্ষী হচ্ছেন নেটিজেনরা। সৌজন্যে এক ভাইরাল ভিডিও। তবে দৃশ্যটি মহাকাশের (Space) হলেও মহাশূন্যের নয়। আন্তর্জাতিক স্পেস স্টেশনের ভিতরে এমনই অভিজ্ঞতার শরিক মহাকাশচারীরা। তাঁদেরই একজন শেয়ার করেছেন ভিডিওটি।

Advertisement

থমাস পেসকোয়েট নামের সেই নভোচর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিডিওটি। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ”বন্ধুদের সঙ্গে ভাসমান পিৎজা নাইট। ওরা বলে একজন ভাল রাঁধুনি কখনও নিজের সিক্রেট কাউকে বলেন না। কিন্তু আমি একটি ভিডিও বানিয়েছি, যাতে আপনারা বিচার করতে পারেন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Thomas Pesquet (@thom_astro)

[আরও পড়ুন: বাতকর্মেই উপার্জন, অদ্ভুত এ কাজেই ১৮ লক্ষ টাকার বেশি আয় করে ফেলেছেন এই মহিলা]

ভিডিওয় দেখা গিয়েছে পিৎজাগুলিকে অ্যালুমিনিয়ামের ফয়েলের আড়াল থেকে মুক্ত করতেই তা শূন্যে ভেসে উঠছে। চোখের সামনেই শূন্য আঁকড়ে দিচ্ছে আজব সাঁতার। পৃথিবীতে এমন দৃশ্য একেবারেই অলীক। তাই পৃথিবীবাসীর কাছে তা যেন কোনও ফ্যান্টাসি কিংবা কল্পবিজ্ঞান ছবির দৃশ্য বলে মনে হয। কিন্তু মহাকাশে মহাকর্ষের কারণে এমনটা ঘটা খুবই স্বাভাবিক ব্যাপার। খাবার টেবিলে বসা মহাকাশচারীদের চোখের সামনেই পিৎজাগুলিকে ভেসে বেড়াতে দেখা যাচ্ছে ভিডিওতে। ভাসমান পিৎজা দেখে মহাকাশচারীদের শিশুর মতো উৎফুল্ল হতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, মহাকাশে গেলে মহাকর্ষের কারণে ভারহীনতার মোকাবিলা করতে কী করতে হবে তা শেখানো হয় মহাকাশচারীাদের।

স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে মজা পেয়েছেন নেটিজেনরাও। প্রথম ২৪ ঘণ্টাতেই তা প্রায় সাড়ে সাত লক্ষ পেরিয়ে যায়। আর তারপরও নাগাড়ে ভাইরাল হয়ে চলেছে ভিডিওটি। শেয়ার করার পাশাপাশি অনেকেই নানা মজার মন্তব্য করেছেন ভিডিওটি দেখে। তবে সেরা মন্তব্যটি সম্ভবত করেছেন এক নেটিজেন। তিনি জানতে চেয়েছেন, ”পিৎজা শূন্যে ভেসে উঠলেও টপিংগুলো কেন ভাসল না?”

[আরও পড়ুন: ১৮ বছর পর এই মহৎ কাজের জন্য চুল কেটে বিশ্ব রেকর্ড গড়লেন মার্কিন খেলোয়াড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার