shono
Advertisement

বিয়ের সাজেই চাকরির পরীক্ষা দিলেন বর! পরীক্ষাকেন্দ্রের বাইরে অপেক্ষায় বরযাত্রী

পরীক্ষাকেন্দ্রের সামনে বর ও বরযাত্রীদের দেখে অবাক হন পুলিশকর্মীরা।
Posted: 04:38 PM Feb 19, 2024Updated: 04:38 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের মতো বিরাট দেশে বৈচিত্রের শেষ নেই। অবাক করে ঘটনারও কমতি নেই। যেমন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা প্রশান্ত যাদব। ওই যুবকের বিয়ে ও পরীক্ষা ছিল একদিনে। দুটি বিষয়কেই সমান গুরুত্ব দেন তিনি। ফলে জীবনের নতুন অধ্যায় শুরুর আগে পরীক্ষা কেন্দ্রে বরযাত্রী নিয়েই হাজির হলেন হবু বর। বর বেশেই পরীক্ষা দিলেন।

Advertisement

আজব কাণ্ড ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবা এলাকায়। রবিবার সন্ধ্যায় বিয়ের লগ্ন ছিল প্রশান্তের। তার বাড়ি মুধারি এলাকায়। আবার এই একই দিনে কনস্টেবল পদের পরীক্ষা ছিল তাঁর। এমনত পরিস্থিতিতে সকাল সকাল বাড়ি থেকে বরযাত্রী নিয়েই বেরিয়ে পড়েছিলেন প্রশান্ত। কারণ বিয়ে করতে যেতে হবে বান্দায়। মাঝপথে মাহোবা এলাকায় একটি স্কুলে পরীক্ষাকেন্দ্র ছিল।

 

[আরও পড়ুন: নাভালনির শোকসভা পালন বেআইনি! শতাধিক অনুগামীকে জেলে পাঠাল রাশিয়া]

সরকারি চাকরির জন্য পরীক্ষাকেন্দ্রে পাহারায় ছিল পুলিশ। তারা পরীক্ষাকেন্দ্রের সামনে বর ও বরযাত্রীদের দেখে অবাক হয়ে যান। যদিও যুবক যাবতীয় বিষয়ে খুলে বলে পুলিশকর্মীদের। এর পর বর বেশেই পরীক্ষা দেওয়ার অনুমতি পান প্রশান্ত। যত ক্ষণ পরীক্ষা দিচ্ছিলেন তিনি, তত ক্ষণ পরীক্ষা কেন্দ্রের বাইরে অপেক্ষায় ছিলেন বরযাত্রীরা। পরীক্ষা মিটতেই বর ও বরযাত্রীর দল রওনা দেন বিয়ে বাড়ির উদ্দেশে।

 

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার