shono
Advertisement

টমেটো চাষে লাখ লাখ লোকসান, টাকার জন্য অফিসের ৫০টি ল্যাপটপ চুরি করলেন যুবক!

ধৃত যুবক একটি মাল্টিমিডিয়া সংস্থায় ‘সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর’ হিসাবে কাজ করেন।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 05:02 PM Sep 19, 2024Updated: 05:04 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ করেন বেঙ্গালুরুর এক আইটি কোম্পানিতে। কিন্তু করোনার সময় থেকে অর্থকষ্টে ভুগছিলেন। তাই ঘুরে দাঁড়াতে শুরু করেছিলেন টমেটো চাষ। কিন্তু তাতেও লক্ষ্মীলাভ হয়নি। উলটে প্রায় ২৫ লক্ষ টাকার লোকসান হয়ে গিয়েছে মুরুগেশ এম নামের সেই যুবকের। তাই টাকার জন্য কর্মরত অফিসের ৫০টি ল্যাপটপ চুরি করেন মুরুগেশ। কিন্তু ধরা পড়ে এখন তাঁর জায়গা হয়েছে শ্রীঘরে।

Advertisement

জানা গিয়েছে, বছর ২৯-এর মুরুগেশ তামিলনাড়ুর হোসুর থেকে বিসিএ স্নাতক ডিগ্রি লাভ করেন। এর পর বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে একটি মাল্টিমিডিয়া সংস্থায় ‘সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর’ হিসাবে কাজে যোগ দেন। সংস্থাটির অভিযোগ, বেশ কয়েকদিন ধরে অফিসে মজুত থাকা একের এক ল্যাপটপ গায়েব হচ্ছিল। হঠাৎ একদিন মুরুগেশও কাজে আসা বন্ধ করে দিলে সন্দেহ হয় তাদের। এর পরই সিসিটিভি ফুটেজ ভালো করে খতিয়ে দেখা হয়। সেখানেই ল্যাপটপ চুরিতে মুরুগেশের হাত দেখা যায়। অভিযোগ দায়ের করা হয় থানায়।

সংস্থার তরফে মামলা দায়ের করা হলে তদন্তে নামে পুলিশ। মুরুগেশকে খুঁজতে তল্লাশি শুরু হয়। অবশেষে অভিযুক্তের খোঁজ মেলে হোসুরের একটি সিনেমা হলে। সেখান থেকে তাঁকে আটক করে বেঙ্গালুরুতে নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। জেরায় সমস্ত কিছু স্বীকার করে নেন মুরুগেশ। জানান যে, অফিসের মজুত ল্যাপটপ ধীরে ধীরে তিনি বাইরে বিক্রি করে দিতেন। তবে এখনও পর্যন্ত মাত্র ৫টি ল্যাপটপ উদ্ধার করা গিয়েছে মুরুগেশের কাছ থেকে। এখনও ঘটনার তদন্ত চলছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বছর ২৯-এর মুরুগেশ তামিলনাড়ুর হোসুর থেকে বিসিএ স্নাতক ডিগ্রি লাভ করেন।
  • এর পর বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে একটি মাল্টিমিডিয়া সংস্থায় ‘সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর’ হিসাবে কাজে যোগ দেন।
  • সংস্থাটির অভিযোগ, বেশ কয়েকদিন ধরে অফিসে মজুত থাকা একের এক ল্যাপটপ গায়েব হচ্ছিল।
Advertisement