shono
Advertisement

ডিসকাউন্টে মিলছে! সেলের বাজারেই পছন্দের শাড়ি নিয়ে চুলোচুলি দুই মহিলার, ভাইরাল ভিডিও

দুই মহিলার সংঘর্ষের মধ্যেও কেনাকাটা চালালেন অন্যরা!
Posted: 04:39 PM Apr 24, 2023Updated: 04:53 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদি ডিজিটাল ডেস্ক: শাড়ি (Saree) এবং গয়না কতখানি আদরের জিনিস, তা মহিলা মাত্রই জানেন। আর পছন্দের শাড়িটি যদি পাওয়া যায় বড়সড় ছাড়ে? এ সুযোগ কি হাতছাড়া করা যায়? সবার আগে যেতে হবে, তুলে নিতে হবে সেরাটা। যদি স্টক শেষ হয়ে যায়? তাতেই বাঁধল তুমুল ক্যাচাল। বেঙ্গালুরুর (Bengaluru) সেলের বাজারে ডিসকাউন্টের একটি শাড়ির দখল নিয়ে যুদ্ধংদেহি মেজাজে দেখা গেল দুই মহিলাকে। চুলোচুলি, কিল, চড়, ঘুষি… সবই চলল শাড়ি কবজা করার তাগিদে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। অনেকেই দুই মহিলার আচরণের নিন্দা করেছেন। কেউ কেউ মজার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স।

Advertisement

[আরও পড়ুন: পরপর দুই রাজ্যে মুসলিম সংরক্ষণ বাতিলের দাবি শাহের, পালটা খোঁচা ওয়েইসির]

বেঙ্গালুরুর মালেশ্বরমে একটি দোকানে চলছিল বর্ষ শুরুর সেল। সেখানেই ক্রেতাদের জন্য ছিল মোটা টাকা ছাড়ে মাইসুরু সিল্ক শাড়ি। খবর পেয়ে ভিড় করেছিলেন প্রচুর মহিলা। গোলমাল বাঁধে একটি শাড়ি দু’জন মহিলার পছন্দ হওয়ায়। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ওই শাড়ি নিয়ে টানাটানি করছেন তাঁরা। সঙ্গে চলছে বচসা। মুহূর্তে সেই দ্বন্দ্ব বিধ্বংসী আকার ধারণ করে। চুলোচুলি বেঁধে যায় দু’জনের মধ্যে। চলতে থাকে এলোপাথাড়ি কিল, চড়, ঘুষি। আরও আশ্চর্যের হল দুই মহিলা যখন মারামারি করছেন, তখন উপস্থিত অন্য মহিলারা তা থামাতে যাননি। বরং নিজের শাড়িটির দখল পেতে মরিয়া ছিলেন তাঁরা। দোকানের এক নিরাপত্তারক্ষী ‘যুদ্ধ’ থামানোর ব্যর্থ চেষ্টা করেন। পরে অন্যরা এগিয়ে আসেন। শেষ পর্যন্ত শান্তি ফেরে।

[আরও পড়ুন: মহিলার সঙ্গে ‘অশ্লীল’ ভিডিও চ্যাট! অভিযুক্ত ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী, ইস্তফার দাবি বিজেপির]

এই ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। এক লক্ষেরও বেশি ভিউ হয়েছে। এক নেটিজেনের কটাক্ষ করেছেন, “ওই মহিলাদের আচরণ আমার পছন্দ হয়েছে, দুই মহিলার মারপিটের ভিতরেও নির্দ্বিধায় কেনাকাটা চালিয়ে গেছেন।” এক ব্যক্তির মন্তব্য, “শাড়ি কেবল পোশাক নয়, তা এক আবেগের বিষয়।” আরেক জনের বক্তব্য, “এদেশে জমি, টাকা আর শাড়ি নিয়ে সংঘর্ষ জড়াতে পিছপা হয় না জনতা।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার