shono
Advertisement

দাদার বিয়েতে বোনের কাণ্ড, ভাড়া করা ক্যামেরাম্যানের সঙ্গে পালালেন তরুণী!

ছবি তোলার ফাঁকেই ঘনিষ্ঠতা যুগলের।
Posted: 05:03 PM Mar 13, 2024Updated: 05:03 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিডিএলজে-র ঘটনা নয়, তবু মনে পড়বে। ছবির অভিনব নামকরণের কারণে-‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’। প্রেমিক বউকে নিয়ে পালিয়ে যাবে। বাস্তবে ঠিক যেমন কাণ্ড হল বিহারের (Bihar) এক বিয়েবাড়িতে। দাদার বিয়ের অনুষ্ঠানের ছবি তোলার জন্য ভাড়া করা ক্যামেরাম্যানের পালাল বোন! ঘটনায় পুলিশের দ্বারস্থ হয়েছে তরুণীর পরিবার। যদিও এখন পর্যন্ত খোঁজ মেলেনি পলাতক যুগলের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চাঞ্চল্যকর ঘটনাটি গত ৬ মার্চের। রীতিমতো পারিশ্রমিকের বিনিময়ে ক্যামেরাম্যান যুবকের সঙ্গে চুক্তি হয়েছিল। সেই মতো বিহারের মুজফ্ফরপুর জেলার চাঁদওয়ারাঘাট দামোদরপুর গ্রামে বিয়েবাড়িতে হাজিরও হয়েছিল অলোকচিত্রী। কাজও করছিলেন তিনি। কিন্তু দাদার বিয়ের ছবি তুলতে তুলতেই বোনের সঙ্গে ঘনিষ্টতা। অভিযোগ, ওই বিয়ের অনুষ্ঠান থেকেই ক্যামেরাম্যান যুবকের হাত ধরে পালায় বোন।

 

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা থেকে কাটমানি! অভিযুক্ত উপপ্রধানের স্বামী]

তরুণীর বাবা এই মর্মে পুলিশ অভিযোগ দায়ের করেছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, ৬ মার্চে বিয়ের অনুষ্ঠান থেকেই মেয়েকে নিয়ে পালায় গিয়েছিল ক্যামেরাম্যান যুবক। মেয়ের খোঁজে যুবকের বাড়িতেও গিয়েছিলেন তিনি। যদিও তাঁকে বাড়িতে পাওয়া যায়নি। এদিকে বিহার পুলিশ জানিয়েছে, মোবাইল ফোন ট্র্যাক করে যুগলের খোঁজ চালানো হচ্ছে। 

 

[আরও পড়ুন: নিজের গাড়ি নেই, পুরুলিয়ার তৃণমূল প্রার্থী শান্তিরামের প্রচারে আসছে দুধ সাদা দামি গাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার