shono
Advertisement

ছাদে ১৬ ফুটের সাপ দেখেই ঘর ছাড়ল পরিবার, ভয়ে কেঁদে ভাসাল শিশু, প্রকাশ্যে ভিডিও

বিরাট সাপ দেখে শিউরে উঠল নেটিজেন।
Posted: 05:03 PM Aug 29, 2023Updated: 05:03 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল লুইস লোসা পরিচালিত ব্লকবাস্টার সিনেমা ‘অ্যানাকোন্ডা’। ছবিতে আস্ত মানুষ গিলে ফেলা বিরাটাকার সাপের ছবি দেখে শিউরে উঠেছিল গোটা বিশ্ব। সেই সাপ যদি আপনার বাড়িতে ঢুকে পড়ে! তেমন ভয়ংকর কাণ্ডই ঘটেছে অস্ট্রেলিয়ায় (Australia)। একটি বাড়ির ছাদে ঘুরে বেড়াচ্ছিল ১৬ ফুট লম্বা একটি পাইথন। যা দেখে ওই বড়ির সদস্যরা তো বটেই, প্রতিবেশীরাও আতঙ্কিত হয়ে পড়েন। বিরাট সেই সাপের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ঘটনাটি অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের। আচমকাই ছাদে ভারী কিছু চলাচল করছে বলে অনুভব করেন বাড়ির লোকেরা। তাঁরা দ্রুত বাইরে বেরিয়ে দেখেন, বাড়ির ছাদে রয়েছে প্রকাণ্ড একটি সাপ। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সাপটি ছাদ লাগোয়া একটি গাছ বেয়ে উঠছে। ১৬ ফুটের পাইথন বলেই চলাচলে বেশ খানিকটা সময় লেগে যায়। ভয়ংকর সাপ দেখতে ভিড় করেন বহু মানুষ। ভিডিওতে শোনা গিয়েছে, বিরাট সাপ দেখে আতঙ্কে কাঁদছে একটি শিশু। বড়রাও হতবাক হয়ে যান। নিরাপদ দূরত্ব বজায় রাখেন সকলে।

[আরও পড়ুন: ফেলে দেওয়া জিনিস থেকেই তৈরি করেছেন রাখি, ‘দাদা’ মোদিকে পাঠালেন ওড়িশার বৃদ্ধা]

সর্প বিশেষজ্ঞদের বক্তব্য, একটি পূর্ণ বয়স্ক পাইথনের গড় ওজন হতে পারে ১৫ কেজি অবধি। ১৩ থেকে ১৬ ফুট অবধি লম্বা হতে পারে। এক্ষেত্রেও যেমনটা দেখা গেল। গাছে ওঠার কারণ পাখি বা অন্য কোনও প্রাণীকে শিকার হিসেবে ধরার চেষ্টা। এত বড় সাপ লোকালয়ে ঢুকে পড়লে মানুষ আতঙ্কিত হবে এটাই স্বাভাবিক। সেই কারণেই ভাইরাল হয়েছে ভিডিও। ভয়ংকর সুন্দরের সাক্ষী হচ্ছে মানুষ।

[আরও পড়ুন: লোকসভার আগে মাস্টারস্ট্রোক! একধাক্কায় অনেকটা কমল গ্যাসের দাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার