Advertisement

স্ট্রবেরির পর চকোলেট বিরিয়ানি, ভিডিও দেখে পাকিস্তানি রাঁধুনিকে নিয়ে জোর ঠাট্টা নেটিজেনদের

08:12 PM Jul 29, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্না নিয়ে এক্সপেরিমেন্ট করাটা ভাল। তবে সব খাবারের সঙ্গে এক্সপেরিমেন্ট করাটা একেবারেই যে ঠিক নয়, তার জলজ্যান্ত প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। ফিউশন ফুডের নামে বিরিয়ানির (Biriyani)সঙ্গে চকোলেট (Chocolate) মিশিয়ে রীতিমতো অপরাধ করে ফেলেছেন পাকিস্তানের এক রাঁধুনি। এই রাঁধুনিকে নিয়ে এরকমই ঠাট্টা শুরু হয়েছে নেটপাড়ায়!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করা যাক। সম্প্রতি FHM Pakistan নামের এক ইউটিউব (Youtube) চ্যানেলে আপলোড করা হল একটি ভিডিও (Video)। যা নিয়ে নেটপাড়ায় এখন তুমুল শোরগোল। খাদ্যপ্রেমিকরা তো পাকিস্তানের এই রাঁধুনিকে একহাত নিচ্ছেন। ইউটিউবের কমেন্ট বক্সে যাচ্ছে তাই বলে কটাক্ষ করতেও ছাড়ছেন না নেটিজেনরা।

তা এমন কী রয়েছে এই ভিডিওতে?

ইউটিউব পেজে আপলোড হওয়া এই ভিডিওটি শুট করা হয়েছে করাচির একটি ফাস্টফুডের দোকানে। সেখানেই পাওয়া যাচ্ছে এই চকোলেট বিরিয়ানি। ভিডিওতে দেখানে হয়েছে, ইউটিউবার এই দোকান থেকে এক প্লেট চকোলেট বিরিয়ানি অর্ডার করলেন। অর্ডার পেতেই রাঁধুনি প্লেটের মধ্যে প্রথমে বিরিয়ানি ঢেলে দিয়ে তার উপর ঢেলে দিলেন তরল চকোলেট। গোটা বিরিয়ানি জুড়ে ছড়িয়ে পড়ল সেই চকোলেট। বিরিয়ানি প্রেমী মানুষেরা এই ভিডিও দেখে অবশ্যই আঁতকে উঠবেন। তবে ইউটিউবার কিন্তু বেশ মজা করেই পেটে পুরে ফেললেন এক প্লেট চকোলেট বিরিয়ানি এবং দর্শকদের সেই বিরিয়ানি খেতে উৎসাহও দিলেন।

[আরও পড়ুন: এক ঘুমেই ২০ বছরের স্মৃতি লোপ! স্কুলে পড়তে যাওয়ার বায়না চাকরিজীবীর]

তবে ইউটিউবারের কথায় খুব একটা কান দিচ্ছেন না নেটিজেনরা। বরং চকোলেট বিরিয়ানির রাঁধুনিকে একহাত নিতেই ব্যস্ত তাঁরা। তবে এরকম ঘটনা প্রথম নয়। এর আগেও, স্ট্রবেরি বিরিয়ানি বানিয়ে নেটপাড়ায় ঠাট্টার শিকার হয়েছিলেন পাকিস্তানের আরেক রাঁধুনী। সব ফিউশনই যে জিভে জল আনতে ওস্তাদ নয়, তার প্রমাণ এই আজব বিরিয়ানিই।

[আরও পড়ুন: শরীরচর্চা করলে আর সবজি খেলেই মিলবে টাকা! নতুন নিয়ম আনছে ব্রিটেন সরকার!]

Advertisement
Next