shono
Advertisement

রসগোল্লা, পান দিয়ে মহাভোজ! হাতির কাণ্ডে হতভম্ব মাদারিহাটের বাসিন্দারা

মাঝরাতে চৌপথি এলাকায় তাণ্ডব চালাল দলছুটি একটি মাকনা হাতি।
Posted: 04:13 PM Feb 17, 2024Updated: 04:20 PM Feb 17, 2024

রাজ কুমার, আলিপুরদুয়ার: লোকালয়ে ঢুকে ধান, সবজি খেয়ে, খেত তছনছ করে দিচ্ছে হাতি (Elephant) – এমন দৃশ্য খুব একটা নতুন নয়। জঙ্গল সংলগ্ন এলাকার মানুষজন গজরাজের উৎপাতে বছরভর তটস্থ থাকেন। তবে এবার হাতির অন্য এক দুষ্টুমির সাক্ষী রইলেন আলিপুরদুয়ারের (Alipurduar) মাদারিহাটের বাসিন্দারা। মিষ্টির দোকানের শাটার ভেঙে ঢুকে হাঁড়িভর্তি রসগোল্লা খেয়ে সাবাড় করল হস্তী! শুধু মিষ্টিমুখ করেই ক্ষান্ত হয়নি সে। অন্য আরেক দোকানে ঢুকে পানও খেল! সবমিলিয়ে হাতির আজব কাণ্ড দেখে হতবাক স্থানীয় বাসিন্দারা।

Advertisement

রসগোল্লার প্রতিও এত লোভ গজরাজের! শুক্রবারের ঘটনা না ঘটলে তা কে-ই বা জানত? আলিপুরদুয়ারের মাদারিহাটে স্কুল চৌপথি এলাকায় শুক্রবার মাঝরাতে তাণ্ডব চালায় জলদাপাড়ার বাসিন্দা, দলছুট একটি মাকনা হাতি। মিষ্টির দোকানে ঢুকে রসগোল্লার হাঁড়ি থেকে মিষ্টি (Sweets)সাবাড় করে দেয়। সেখান থেকে বেরিয়ে পানের দোকানে ঢুকে সেখান থেকেও পান-সুপারি খেয়ে ফেলে। মুখ লাল হয়ে যায় গজরাজের।

[আরও পড়ুন: মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত আমির খানের ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী সুহানি]

তার এই তাণ্ডবের কথা অবশ্য মাঝরাতে এতটুকুও টের পাননি স্থানীয় বাসিন্দারা। রাতদুপুরে বনদপ্তরের ফোন পেয়ে ধড়মড়িয়ে ওঠেন স্থানীয় দোকানদার সঞ্জয় সাহা। দোকানে গিয়ে দেখেন, পান-সুপারির বাক্স ফাঁকা! মাথায় হাত পড়ে তাঁর। একইভাবে মিষ্টির দোকানের মালিক রাজেশ চৌধুরীও একই কথা জানান। রসগোল্লার হাঁড়ি ফাঁকা দেখে রীতিমতো হাঁ হয়ে গিয়েছেন তিনি। এই ঘটনায় মাদারিহাটের বাসিন্দারা তটস্থ। আর কতদিন হাতির দাপটে আরও কত কী হারাতে হবে, তা কে জানে?

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: সন্দেশখালিতে সভা পিছিয়ে দিল তৃণমূল, স্থানীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে দুই মন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার