shono
Advertisement

শুধু মানুষ নয়, হাতিও দিব্যি খায় ফুচকা! দেখুন ভিডিও

ফুচকার দোকান দেখেই দাঁড়িয়ে পড়ে গজরাজ। তারপর...
Posted: 07:13 PM Oct 11, 2022Updated: 07:13 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে ছোট। খেতে দুর্দান্ত। মুখের ভিতরে দিলেই যেন স্বাদের বিস্ফোরণ ঘটে। নোনতা, টক, ঝাল— সমস্ত স্বাদ একসঙ্গে পাওয়া যায়। এতক্ষণে হয়তো আন্দাজ করতে পারছেন কোন প্রিয় খাবারটির কথা বলা হচ্ছে। আজ্ঞে হ্যাঁ, ফুচকা (Phuchka)। ভারতবর্ষের কোথাও তারে কয় পানিপুরি, কোথাও গোলগাপ্পা। তবে বাংলায় এক ও অদ্বিতীয় ফুচকা নামটিই সকলের প্রিয়। যার টানে নারী-পুরুষ-শিশু নির্বিশেষে অনেকেই রাস্তায় পাশে দাঁড়িয়ে পড়েন। এহেন ফুচকার স্বাদে বিভোর হল এক হাতি। তার ফুচকা খাওয়ার ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

গল্প নয় সত্যি! দিব্যি ফুচকা স্টলের সামনে দাঁড়িয়ে পড়েছিল গজরাজ। নিজের শুঁড়খানি বাড়িয়ে দিয়েছিল ফুচকা বিক্রেতার দিকে। দীর্ঘদেহী প্রাণীকে ফেরাননি তিনি। যেমন অন্যান্য ক্রেতাদের সাজিয়ে গুছিয়ে টকঝল ভরে ফুচকা দেন ঠিক তেমনভাবেই হাতিকে দিয়েছিলেন।পাওয়ামাত্রই খাবারটি মুখে চালান করে দেয় চারপেয়ে। 

[আরও পড়ুন: বর্ষশেষের চমক! ডিসেম্বরে পৃথিবীর মাটিতে নেমে আসবে এলিয়েনরা, দাবি স্বঘোষিত ভবিষ্যৎদ্রষ্টার]

গুয়াহাটির তেজপুরে তোলা হয়েছে ভিডিওটি। আর তাতে দেখা যাচ্ছে, একটি ফুচকা মুখে দিয়েই দোকান ছেড়ে চলে যাচ্ছিল ঐরাবত। তখনই বোধহয় টক, ঝাল স্বাদে তাঁর মুখ ভরে যায়। আবার ফিরে আসে দোকানের সামনে। একের পর এক ফুচকা মুখে পুরতে থাকে। 

টুইটারে যে ভিডিওটি দেখা যাচ্ছে তা মাত্র ৩৫ সেকেন্ডের। এইটুকু সময়ের মধ্যেই তিনটি ফুচকা খেয়ে ফেলে গজরাজ। তা দেখে উচ্ছ্বসিত হন দোকানের সামনে দাঁড়িয়ে থাকে মানুষজন। তাঁদের মধ্যে থেকে কেউই হয়তো ভিডিওটি তুলেছিলেন এবং টুইটারে আপলোড করেছিলেন। হাতির ফুচকা খাওয়ার ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, “আরও একটু ঝাল চাই!”, কেউ আবার একটি ‘ফাউ’ দেওয়ার দাবিও তুলেছেন।

[আরও পড়ুন: মাতৃভূমির টান! জীবনের সমস্ত সঞ্চয় ২০ কোটি টাকা দেশের হাসপাতালকে দিলেন প্রবাসী চিকিৎসক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার