এই না হলে ডিজিটাল ইন্ডিয়া! মোবাইলের নেটওয়ার্ক পেতে নাগরদোলায় চড়লেন মন্ত্রী

04:58 PM Feb 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা বলতে বলতে আচমকাই ফোন কেটে যাওয়া কিংবা দরকারের সময় কাউকে ফোন করতে না পারা। মোবাইলে (Mobile) নেটওয়ার্ক না থাকলে কম-বেশি অনেকেই এই ধরনের সমস্যার সম্মুখীন হন।

Advertisement

সম্প্রতি এমনই সমস্যার সামনে পড়তে হয়েছিল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মন্ত্রী ব্রজেন্দ্র সিংকে। কিন্তু তা মেটাতেই অদ্ভুত উপায় অবলম্বনও করলেন তিনি। চড়ে বসলেন ৫০ ফুট উঁচু নাগরদোলায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয়। এমনকী সংবাদপত্রেও প্রকাশিত হয়েছে সেই ছবি। যা দেখে হাসির রোল নেটিজেনদের মধ্যেও। কেউ কেউ তো প্রশ্নও তুলে দেন, এটা কি তাহলে নয়া ডিজিটাল ইন্ডিয়া? যেখানে মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় উঠতে হবে?

[আরও পড়ুন: বিয়ে করতে গিয়ে বিপত্তি, বাজির শব্দে মেজাজ হারিয়ে বরকে নিয়ে ছুটল ঘোড়া, তারপর…]

জানা গিয়েছে, সম্প্রতি আমখো গ্রামে ‘Bhagwat Katha’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই সঙ্গে একটি মেলাও বসেছে। সেখানেই মূল আকর্ষণ ওই নাগরদোলাটি। এদিকে, মন্ত্রী ব্রজেন্দ্র সিং মেলায় যেতেই অনেকেই তাঁর কাছে নানান সমস্যার কথা জানাতে শুরু করেন। সেই সমস্যা সমাধানে এরপরই ফোন করার চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু কিছুতেই মোবাইলে নেটওয়ার্ক পাননি। এরপরই নাগরদোলায় উঠে বসেন। আর তারপর সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভারতের প্রত্যন্ত এলাকাগুলিতে ফোনের নেটওয়ার্কের অবস্থা এতটাই খারাপ যে এর আগেও এই ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে।

এদিকে, এই ছবিটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে। কেউ লিখেছেন, “এভাবে কি ‘বিকাশ’কে দেখা যাবে?” কেউ আবার খারাপ নেটওয়ার্কের সমালোচনাও করেন। একজন আবার লেখেন, “এই না হলে ডিজিটাল ইন্ডিয়া! “

 

[আরও পড়ুন: মৌলবির নাক ডাকার আওয়াজ বাজল মসজিদের মাইকে, ঘুম উড়ল এলাকাবাসীর]

Advertisement
Next