shono
Advertisement

Breaking News

Andhra Pradesh

গলা-বুক জড়িয়ে নিয়েছে পাইথন, মৃত্যুর মুখ থেকে ফিরে এসেও হুঁশ নেই মদ্যপ ব্যক্তির! ভাইরাল ভিডিও

শেষমেশ কী হল ওই ব্যক্তির?
Published By: Subhankar PatraPosted: 05:41 PM Oct 16, 2024Updated: 05:41 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তার ধারে ঝোপ। সেখানে বসে এক ব্যক্তি। নেশায় চুর। আশপাশ সম্পর্কে কোনও হুঁশ নেই। মাছি তাড়ানোর মতো মাঝে মাঝে ঘাড়ে-গলায় হাত দিচ্ছেন। কিন্তু ধীরে ধীরে তাঁর শরীর জড়িয়ে ধরছে একটি পেল্লায় সাইজের পাইথন! গিলে খাওয়ার আগে মেপে নিচ্ছে শরীর। তাতেও কোনও হুঁশ নেই ওই ব্যক্তির। না! কোনও ইংরেজি সিনেমার দৃশ্য নয়। দাবি, ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের সিগানাপাল্লে গ্রামে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটিও। যদিও সেটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Advertisement

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিও দেখে শিউরে উঠছেন নেট নাগরিকেরা। ভিডিওটিতে গ্রামবাসীর চিৎকারও শোনা গিয়েছে। কিন্তু মৃত্যুর দোরগোড়ায় দাঁড়িয়ে থাকা ওই ব্যক্তির কোনও হেলদোল নেই। তিনি একবারও পালিয়ে যাওয়ার চেষ্টাও করেননি। সেই সুযোগ হাঁটু, বুক ছাড়িয়ে গলা অবধি পেঁচিয়ে নিয়েছে সাপটি।

শোনা যাচ্ছে, ওই ব্যক্তি নাকি ট্রাক চালক। নিজের কাজ শেষের পর আকন্ঠ মদ খেয়েছিলেন। কিন্তু নেশায় বাড়ি যেতে না পেরে রাস্তার ধারেই বসে পড়েন। সেই সময় পাশের ঝোপ থেকে বেরিয়ে এসে ওই ব্যক্তির উপর হামলা করে অতিকায় মৃত্যুদূত!

কিন্তু কথাতেই রয়েছে, 'রাখে হরি মারে কে।' এক্ষেত্রেও যেন তাই ঘটল। সাপের কবলে পড়া মানুষটির ভাগ্য ভালো, সেই সময় কয়েকজন গ্রামবাসী বিষয়টি লক্ষ করেন। কিন্তু তাঁকে জাগানোর চেষ্টা করলেও ব্যর্থ হন তাঁরা। পরে লাঠিসোঁটা নিয়ে স্থানীয়রা সাপটিকে তাড়িয়েই দেন। যদিও এর পরও  নাকি জ্ঞান ফেরেনি ওই ট্রাক চালকের! তিনি জানতেই পারলেন না মৃত্যুকে ছুঁয়ে ফিরেছেন। সাপটি চলে যাওয়ার পরও নেশায় বিড়বিড় করতে থাকেন তিনি। নেশার ঘোর কাটার পর কী বলেছিলেন তা অবশ্য জানা যায়নি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাস্তার ধারে ঝোপ। সেখানে বসে এক ব্যক্তি। নেশায় চুর। আশপাশ সম্পর্কে কোনও হুঁশ নেই।
  • মাছি তাড়ানোর মতো মাঝে মাঝে ঘাড়ে-গলায় হাত দিচ্ছেন। কিন্তু ধীরে ধীরে তাঁর শরীর জড়িয়ে ধরছে একটি পেল্লায় সাইজের পাইথন!
  • গিলে খাওয়ার আগে মেপে নিচ্ছে শরীর। তাতেও কোনও হুঁশ নেই ওই ব্যক্তির। না! কোনও ইংরেজি সিনেমার দৃশ্য নয়। দাবি, ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের সিগানাপাল্লে গ্রামে।
Advertisement