shono
Advertisement
Murshidabad

হাতেনাতে ধরতে ফেসবুক অ্যাকাউন্ট খুলে স্বামীর সঙ্গেই প্রেম! দেখা করতে গিয়ে ফাঁস কুকীর্তি, তার পর...

ব্যাপারটা কী?
Published By: Tiyasha SarkarPosted: 08:52 PM Oct 13, 2024Updated: 08:52 PM Oct 13, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: কুকীর্তি ধরতে ফেসবুক অ্যাকাউন্ট খুলে স্বামীর সঙ্গেই প্রেম। সম্পর্ক ছাদনাতলায় গড়াতেই মাথায় হাত! যুবকের কপালে জুটল বেদম মার। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল মুর্শিদাবাদের ডোমকল বাসস্ট্যান্ডে।

Advertisement

জানা গিয়েছে, বছর চল্লিশের ওই ব্যাক্তির নাম বিক্রম মণ্ডল। তাঁর বাড়ি ডোমকলের মোমিনপুরে। তিনি মাছের ব্যাবসায়ী। তার দুই ছেলে কেরলে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। অভিযোগ, একাধিক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। তা নিয়ে সংসারে অশান্তিও হয়। এর পর স্বামীকে শায়েস্তার করতেই ফেসবুক অ্যাকাউন্ট খোলেন বিক্রমের স্ত্রী। মানে কাঁটা দিয়ে কাঁটা তোলার আর কী! স্বামীর অ্যাকাউন্টে পাঠান ফ্রেন্ড রিকোয়েস্ট। সেটা গ্রহণ করতেই ম্যাসেঞ্জারে চ্যাটিং শুরু। এক পর্যায়ে স্বামীকে প্রেমের প্রস্তাব দেন বধূ। স্বামীতো নতুন প্রমিকা পেয়ে একেবারে গদগদ অবস্থা। দেখা করার প্রস্তাব দেন বিক্রম। এদিকে স্ত্রী শুরু করেন ল্যাজে খেলানো। বলেন, "এত তাড়া কীসের আরও কিছুদিন কথা হোক। দু’জন দুজনকে জানি, বুঝি। তার পর দেখা। বা একেবারে বিয়ে করতে হবে। তাতে যদি রাজি থাকেন তবে দেখা হবে।"

বিক্রম ভাবতেও পারেননি তাঁর সঙ্গে কী ঘটতে চলেছে। অবশেষে না দেখা প্রেমিকা’র ডাকে সাড়া দিয়ে ব্যাগপত্র গুছিয়ে গত বৃহস্পতিবার দুপুরে চলে আসেন ডোমকল বাসস্ট্যান্ডে। আসেন ফেসবুকের প্রেমিকাও। নির্ধারিত জায়গায়ে এসে প্রেমিক স্বামী দেখেন পিছন ফিরে যিনি বসে আছেন তিনি আর কেউ নন তাঁর স্ত্রী। স্বামীর প্রশ্ন, তুমি এখানে? স্ত্রীর উত্তর, "আমাকে ডেকে এনে আবার অন্য মহিলার আশা! দাঁড়াও মজা দেখাচ্ছি।" বলেই ধরে ফেলেন স্বামীকে। এদিকে এই পরিকল্পনার কথা আগেই ওই মহিলা তাঁর ভাইদের জানিয়েছিলেন। তাঁরা এসে জামাইবাবুকে বেধড়ক মারধর করেন। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বামীর কুকীর্তি ধরতে ফেসবুক অ্যাকাউন্ট খুলে স্বামীর সঙ্গেই প্রেম।
  • সম্পর্ক ছাদনাতলায় গড়াতেই মাথায় হাত! যুবকের কপালে জুটল বেদম মার।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল মুর্শিদাবাদের ডোমকল বাসস্ট্যান্ডে।
Advertisement