shono
Advertisement

৪০ লাখের গাড়ি চড়ে এসে টব চুরি! জি-২০ সম্মেলনের ফুলের গাছ হাতিয়ে গ্রেপ্তার ‘ভিআইপি’

৪০ লক্ষ টাকার গাড়ির মালিকের এমন কাণ্ড দেখে তাজ্জব নেটিজেনরা।
Posted: 04:21 PM Mar 01, 2023Updated: 04:24 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে কেউ স্বভাবে চোর, কেউ অভাবে। গুরুগ্রামের এক ‘ভিআইপি’ ব্যক্তির ‘কীর্তি’ ভাইরাল হয়ে গিয়েছিল সম্প্রতি। দেখা গিয়েছিল, তিনি জি-২০ সম্মেলনের (G-20) জন্য পথের সৌন্দর্যায়নে ব্যবহৃত ফুলের টব চুরি করে গাড়িতে তুলছেন। যিনি ঘুরে বেড়ান ৪০ লক্ষ টাকার গাড়ি চড়ে, তাঁর এমন কাণ্ড দেখে তাজ্জব হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। শেষ পর্যন্ত সেই ভিডিওর (Viral video) দৌলতেই ধরা পড়লেন অভিযুক্ত। তাঁকে গ্রেপ্তার করেছে গুরুগ্রামের (Gurugram) পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম মনমোহন যাদব। কী করে সন্ধান মিলল তাঁর? পুলিশ ভিডিও থেকে গাড়িটির নম্বর চিহ্নিত করে সেখান থেকে তাঁর সন্ধান পায়। জানা যায়, গাড়িটির রেজিস্ট্রেশন হয়েছিল মনমোহনের স্ত্রী বীনা কুমারীর নামে। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করার পাশাপাশি গাড়ি ও চুরি যাওয়া ফুলের টবগুলি বাজেয়াপ্ত করেছে। ঘটনায় আরও এক অভিযুক্ত রয়েছে। তাঁকে গ্রেপ্তার করতে চায় পুলিশ।

[আরও পড়ুন: আবাস-একশো দিনে বাংলার প্রাপ্য টাকা এখনই নয়, জানালেন গিরিরাজ, সমর্থন দিলীপের]

গুরুগ্রামে ১ থেকে ৩ মার্চ পর্যন্ত চলছে জি-২০ সম্মেলন। এবারের জি-২০’রআয়োজক দেশ ভারত। ভিডিওটি দেখে নেটিজেনরা ক্ষোভ উগরে দেন। অনেকেই তাঁকে রীতিমতো ট্রোল করা শুরু করেন। ইন্টারনেটে ট্রেন্ডিং হয়ে যায় ‘গামলা চোর’।

কেন এমন কাণ্ড করলেন অভিযুক্ত দুই ব্যক্তি? তাঁর দাবি, দিল্লি থেকে গুরুগ্রাম থেকে ফেরার সময় রাস্তার ধারে ফুলের টবগুলি দেখে গাড়ি থামিয়ে দেন। লোভ সামলাতে না পেরেই গাড়ির ডিকিতে তুলে নেন টবগুলি। তবে নিশ্চিত ভাবেই তাঁরা ভাবতে পারেননি কেউ এই ঘটনার ভিডিও তুলে রাখছে। যার জেরে তাঁদের সব কীর্তি ফাঁস হয়ে যাবে।

[আরও পড়ুন: চিকিৎসার সময় স্ত্রীর গায়ে হাত দেওয়ায় ডাক্তারকে সপাটে চড়, যুবকের জামিন খারিজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার