Advertisement

Viral Video: ফুচকার তেঁতুল জলে প্রস্রাব মেশাচ্ছেন বিক্রেতা! আঁতকে উঠল নেটদুনিয়া

05:46 PM Aug 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী কাণ্ড! ফুচকার টক জলে মিশছে প্রস্রাব। টুইটারে পোস্ট হওয়া ভিডিও দেখে ঘৃণায় কুঁকড়ে যাচ্ছেন ফুচকাপ্রেমীরা (Phuchka)। এই কাজ যে করেছে তাকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। জেনে নেওয়া যাক ঠিক কী ঘটেছিল? কোথায় এমন ঘৃণ্য ঘটনা ঘটেছে?

Advertisement

 

Advertising
Advertising

[আরও পড়ুন: Viral Video: জুম কলে বৈঠক চলাকালীনই উদ্দাম যৌনতায় মাতলেন স্কুলের শিক্ষিকা]

ফুচকা-গোলগাপ্পা কিংবা পানিপুরী (Paanipuri), যে নামেই ডাকা হোক না কেন, নামটা শুনলেই মুখে জল আসে খাদ্য রসিকদের। তবে শুধু ফুচকা নয়, তার আসল স্বাদ লুকিয়ে আছে মাখা আলু আর টক-মিষ্টি জলে। যতই বিভিন্ন ফ্লেভার ফুচকা বাজারে আসুক, পাড়ার মোড়ে থাকে ফুচকা স্টলের তেঁতুল গোলা জলে যেন রয়েছে স্বর্গীয় স্বাদ। ফুচকা খাওয়ার পর শেষপাতে তেঁতুল জলে চুমুক দেওয়ার মজাই আলাদা। কিন্তু সেই জলেই যদি মেশে প্রস্রাব। তাহলে?

 

[আরও পড়ুন: Viral Video: জুম কলে বৈঠক চলাকালীনই উদ্দাম যৌনতায় মাতলেন স্কুলের শিক্ষিকা]

মামুন খান নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও (Viral Video) পোস্ট করেন। তাতে দেখা গিয়েছে, গুয়াহাটির (Guwahati) আঠগাঁওর এক ফুচকা বিক্রেতা কাউন্টারের পিছনে দাঁড়িয়ে একটি পাত্রে প্রস্রাব করছেন। সেই প্রস্রাব আবার তেঁতুল জলের হাঁড়িতে মিশিয়ে দিতে দেখা গিয়েছে। ২০ আগস্ট পোস্ট করা ভিডিওটি আপাতত ভাইরাল। ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউয়ার ভিডিওটি দেখেছেন। ওই টুইটার ব্যবহারকারী অ্যাকাউন্টে লিখেছেন, “গা ঘিনঘিনে ব্যাপার! গুয়াহাটিতে এক ফুচকা বিক্রেতা জলে প্রস্রাব জলে মিশিয়ে দিচ্ছেন। সেই জল আবার ফুচকায় ব্যবহার করা হচ্ছে।” ভিডিওটি ভাইরাল হতেই তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

Advertisement
Next