shono
Advertisement

এক পুরুষে পাঁচ নারী অন্তঃসত্ত্বা, সবে মিলেই আয়োজিত ‘বেবি শাওয়ার’

প্রায় একই সময়ে সকলের ডেলিভারি ডেট।
Posted: 05:46 PM Jan 20, 2024Updated: 05:46 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক পুরুষের দ্বারা গর্ভবতী পাঁচ নারী। প্রায় একই সময়ে সকলের ডেলিভারি ডেট। এমনও হয়? হয় বলেই দাবি ব্রুকলিনের এক গায়িকার। যাঁর নাম লিজি আলিশেহ। সোশাল মিডিয়ায় ‘বেবি শাওয়ার’-এর ছবি শেয়ার করেই লিজি ঘোষণা করেছেন, তাঁর ও চার তরুণীর হবু সন্তানের বাবা এক। যাঁর নাম জেডি উইল।

Advertisement

লিজির শেয়ার করা ছবিতে জেডি বেশ খোশমেজাজেই রয়েছেন। পেশায় র‌্যাপার এই যুবক দিব্যি নিজের হবু সন্তানদের মায়ের সঙ্গে ফটোশুট করেছেন। ছবি শেয়ার করে লিজি লিখেছেন, “যখন তোমার সন্তানের বাবা চার আরও মহিলাকে গর্ভবতী করে দেয়। আমরা একসঙ্গেই বেবি শাওয়ারের আয়োজন করেছি।”

[আরও পড়ুন: জ্বলছে মণিপুর! ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে’ মায়ানমার সীমান্ত সিল করছে কেন্দ্র]

লিজির প্রোফাইল থেকে জানা যায়, বাকি তরুণীদের নাম বনি বি, কে মেরি, জেলিন ভিলা ও ইয়ানলা জি। এর মধ্যে মেরি ও লিজির ডেলিভারি ডেট সবচেয়ে কাছাকাছি। এতেই আপ্লুত লিজি। তরুণীর মত, যা হয়েছে তা তো আর অস্বীকার করা যায় না। বরং মেনে নেওয়াই সবচেয়ে ভালো উপায়।

লিজি এবং বাকি গর্ভবতীরা এই ভেবেই সন্তুষ্ট যে তাঁদের সন্তান বড় একটা পরিবার পাবে। আবার একই সঙ্গে চার ভাইও পেয়ে যাবে। অবশ্য সোশাল মিডিয়ায় এই খবর প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখেও লিজিদের পড়তে হয়েছে। তবে তাঁরা এই নিয়ে এখন ভাবতে নারাজ। এখন শুধুই সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: ‘রাম কে নাম’ বড় অনুদান অক্ষয়-হেমা মালিনীর, মন্দিরে ইট দিয়েছেন অনুপম, কে কত দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার