shono
Advertisement

প্রধান শিক্ষিকাকে জড়িয়ে ধরে চুমু ছাত্রের! ‘রোমান্টিক’ ফটোশুট ঘিরে তোলপাড় নেটদুনিয়া

দেখে নিন ভাইরাল ছবিগুলি।
Posted: 09:30 PM Dec 29, 2023Updated: 09:30 PM Dec 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক দশম শ্রেণির ছাত্রের সঙ্গে স্কুলের প্রধান শিক্ষিকার ঘনিষ্ঠ ফটোশুট ভাইরাল (Viral) সোশাল মিডিয়ায়। বইছে নিন্দার ঝড়। ঘটনা কর্নাটকের (Karnataka)। অভিযোগ, মুরুগমাল্লা ভিলেজ গভর্নমেন্ট হাই স্কুলের দশম শ্রেণির এক ছাত্রের সঙ্গে দেখা গিয়েছে প্রধানশিক্ষিকা পুষ্পলতা আরকে। ছবিগুলি ছড়িয়ে পড়েছে।

Advertisement

ছবিতে দেখা গিয়েছে ছাত্র ওই শিক্ষিকাকে আলিঙ্গন করছে, চুম্বন করছে এমনকী কোমর জড়িয়ে ধরে উপরে তোলার চেষ্টাও করছে। এক্স হ্যান্ডল ও অন্যান্য সোশাল মিডিয়া মঞ্চে ছবিগুলি ছড়িয়ে পড়তেই বিতর্ক তুঙ্গে উঠেছে। অমিত সিং রাজাওয়াত নামের এক নেটিজেন এই নিয়ে পোস্ট করে লিখেছেন, ‘সমাজে আমরা কোনদিকে চলেছি? এক সরকারি স্কুলের শিক্ষিকা ও দশম শ্রেণির ছাত্রের রোমান্টিক ফটোশুট ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ওই পড়ুয়ার অভিভাবকরা অভিযোগ দায়ের করেছেন ব্লক এডুকেশন অফিসারের কাছে। তাঁরা বিস্তারিত তদন্ত দাবি করেছেন।’

[আরও পড়ুন: সেঞ্চুরিয়নে হারের খেসারত, WTC পয়েন্ট টেবিলে বাংলাদেশ-পাকিস্তানেরও নীচে ভার‍ত]

ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটি। বহু নেটিজেন ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, কেবল শিক্ষিকা নয়, ওই পড়ুয়ার বিরুদ্ধেও পদক্ষেপ করতে হবে। কেননা সেও ‘নিরীহ’ নয়। আবার অনেকেই বলেছেন, শাস্তি দিলে দুজনকেই দিতে হবে।

[আরও পড়ুন: গাড়িতে নীলবাতি! নিয়ম ভেঙে বিতর্কে শিলিগুড়ির তৃণমূল নেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার