Advertisement

চতুর্দিক জলমগ্ন, বিয়ের মণ্ডপে পৌঁছতে আস্ত রান্নার কড়াইতেই চেপে বসলেন বর-কনে!

07:42 PM Oct 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছে থাকলে উপায় অবশ্যই হয়।  রান্নার কড়াইকে নৌকায় রূপান্তরিত করে বিয়ের মণ্ডপে যাওয়া যায়। এমন কাণ্ডই ঘটিয়েছেন কেরলের এক যুগল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

Advertisement

কেরলের আলাপ্পুজা জেলায় ঘটেছে এই ঘটনা।  সেই জেলাতেই বাস আকাশ ও ঐশ্বর্যর।  করোনা (Coronavirus) পরিস্থিতিতেই দু’জনের বিয়ে ঠিক হয়। খুব বেশি লোকজনকে নিমন্ত্রণ করা হয়নি।  সোমবার সকালে ছিল লগ্ন। এদিকে গত কয়েকদিন ধরেই মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত কেরলের বিভিন্ন এলাকা। আকাশ-ঐশ্বর্যের বিয়ের মণ্ডপে জল না জমলেও সেখানে যাওয়ার রাস্তা পুরোটাই জলের তলায়। 

কী করা যায়? তা নিয়ে প্রবল চিন্তা ছিল দুই পরিবারের। সময়মতোই বিয়ে সারতে হবে।  তখনই কেউ একজন রান্নার বিশাল কড়াইকে নৌকায় রূপান্তরিত করার বুদ্ধি দেন। যেমনি ভাবা, তেমনি কাজ। ঐশ্বর্যকে নিয়ে রান্নার কড়াইয়ে চড়ে বসেন তিনি। যখন তাঁরা মণ্ডপের দিকে যাচ্ছিলেন, তখনই কেউ ভিডিও তোলেন। ক্যামেরাপার্সনের দিকে তাকিয়ে আবার অভিবাদনও জানান আকাশ। 

[আরও পড়ুন: পাঠানকোটে ভেঙে পড়েছিল সেনার কপ্টার, দীর্ঘ ৭৫ দিন পর উদ্ধার পাইলটের মৃতদেহ]

নির্দিষ্ট সময়েই বিয়ের মণ্ডপে পৌঁছে যান যুগল। রীতি মেনে বিয়ে সারেন তাঁরা। জানা গিয়েছে স্থানীয় হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করেন ঐশ্বর্য ও আকাশ।  জানান, দু’দিন আগেও এই রাস্তায় জল ছিল না। আচমকা বৃষ্টিতে সবকিছু ভেস্তে যাওয়ার উপক্রম হয়েছিল। কিন্তু সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে মধুরেণ সমাপয়েৎ হয়েছে। তাতেই খুশি নবদম্পতি। 

এদিকে কেরলে বন্যা পরিস্থিতি ভয়ংকর আকার নিয়েছে। ইতিমধ্যেই ২০ জনের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। উদ্ধারের কাজে নেমেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং সেনা। পাঁচটি জেলায় লাল সতর্কতা জারি করা ছাড়াও দু’টি জেলায় হলুদ সতর্কতা জারি রয়েছে। আরও সাতটি জেলায় জারি করা হয়েছে কমলা সতর্কতা। 

[আরও পড়ুন: শুধু কাশ্মীর নয়, অসমেও বড়সড় হামলা চালাতে পারে আইএসআই, জারি সতর্কবার্তা]

Advertisement
Next