Advertisement

‘সঙ্গম করতে যাব’, লকডাউনে পুলিশের কাছে ই-পাস চাইলেন কেরলের ব্যক্তি

05:54 PM May 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিডের (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে পুরোপুরি বিপর্যস্ত গোটা দেশ। অক্সিজেন, বেড, ওষুধের আকাল। পরিস্থিতি সামলাতে দেশের একাধিক রাজ্যে জারি কড়া লকডাউন। খুব দরকার না পড়লে বাড়ির বাইরে বেরতে মানা করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। এই অবস্থায় বেশিরভাগ জায়গাতেই বাইরে বেরতে প্রয়োজন পড়ছে ই-পাসেরও। তবে অনেকেই কিন্তু অপ্রয়োজনীয় কারণে ই-পাসের জন্য আবেদন করছেন। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে কেরলে (Kerala)। যেখানে সঙ্গম করতে যাওয়ার জন্য ই-পাসের আবেদন জানালেন এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সে রাজ্যের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যক্তি কান্নুরের কান্নাপুরমের ইরিনেভের বাসিন্দা। সন্ধ্যেবেলা কান্নুরের এক জায়গায় সঙ্গম করতে যেতে চান। আবেদনপত্রে লেখেনও সে কথা। এই ধরনের আবেদন দেখার পরই চমকে ওঠেন পুলিশ আধিকারিকরা। বিষয়টি জানানো হয় শহরের অ্যাসিস্ট্যান্ট কমিশনারকে। এরপরই তিনি ভালাপাত্তানাম পুলিশ স্টেশনকে ওই ব্যক্তিকে খুঁজে বের করার নির্দেশ দেওয়া হয়। শেষপর্যন্ত ওই ব্যক্তির হদিশও মেলে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: চারদিন যজ্ঞ করলেই কোভিডের তৃতীয় ঢেউ থেকে মুক্তি! আজব নিদান মধ্যপ্রদেশের মন্ত্রীর]

তবে তাঁকে আটক করে জেরার করার সময়ই বেরিয়ে আসে সত্যিটা। ওই ব্যক্তি জানান, গোটা বিষয়টি ভুল করেই হয়েছে। তিনি আসলে ই-পাসের আবেদনপত্রে “সিক্স ও ক্লক” লিখতে চেয়েছিলেন। কিন্তু নিজে থেকে সংশোধিত হয়ে তা ”সেক্স” হয়ে যায়। আর ওই ব্যক্তি ভুলটি না দেখেই আবেদন জানিয়ে বসেন। আর তা থেকেই এই বিতর্ক তৈরি হয়। কিন্তু শেষপর্যন্ত কী হল? জানা গিয়েছে, সমস্ত কিছু জানার পরই অনিচ্ছাকৃত ভুলের জন্য ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ। তিনিও নিজের এই ভুলের জন্য ক্ষমা চেয়ে নেন। তবে এই খবরটি সামনে আসতে নেটিজেনদের অনেকেই বেশ মজা করেছেন। কেউ আবার দাবি করেছেন, ওই ব্যক্তি আসল কারণ লিখলেও পুলিশের ভয়ে ওই সাফাই দিয়েছেন।

[আরও পড়ুন: ‘করোনা ভাইরাস আসছে…’ ২০১৩ সালেই জানিয়েছিলেন এক ব্যক্তি! হতবাক নেটদুনিয়া]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next