shono
Advertisement

বর্ষবরণের রাতে একসঙ্গে ১২৫টি ডিশ অর্ডার করলেন কলকাতার ক্রেতা, অবাক Zomato!

কী কী আইটেম অর্ডার করেছিলেন ওই ক্রেতা? জানালেন খোদ জোম্যাটো সিইও।
Posted: 04:20 PM Jan 01, 2024Updated: 04:20 PM Jan 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহর কলকাতায় ভোজনবিলাসীর অভাব নেই। তাছাড়া উৎসবে গা ভাসাতে দারুণ ভালোবাসে কলকাতাবাসী। তবে বর্ষবরণের রাতে এক ভোজনবিলাসী যা করলেন, তাতে তাজ্জব খোদ Zomato! পাঁচটা-দশটা নয়, একসঙ্গে ১২৫টি আইটেম অর্ডার করলেন তিনি।

Advertisement

বাড়ি বসে ভালো ভালো খাবার খেতে অনেকেই ফুড ডেলিভারি সংস্থা Zomato থেকে অর্ডার করেন। অনেক সময় আকর্ষণীয় সব অফারও পাওয়া যায়। কিন্তু কোনও ক্রেতা একসঙ্গে ১২৫টি ডিশ অর্ডার করেছেন, এমনটা সচরাচর হয় না। তাই এমন ঘটনায় অবাক খোদ জোম্যাটো সিইও দীপিন্দর গোয়েল! তিনি নিজেই তাই এক্স হ্যান্ডেলে এই খবর দিয়েছেন।

[আরও পড়ুন: বহুজাতিক সংস্থাকে টেক্কা স্বনির্ভর গোষ্ঠীর, সরস মেলায় বিপুল লক্ষ্মীলাভ নমিতাদের]

৩১ ডিসেম্বর, বর্ষবরণের (New Year Eve) আনন্দে মেতেছিল গোটা বিশ্ব। ব্যতিক্রম নয় কলকাতাও। আর সেই রাতেই কলকাতার এক ভোজনরসিক ১২৫টি খাবারের আইটেম অর্ডার করেন। দীপিন্দর গোয়েল জানান, ডিশগুলির মধ্যে ছিল রুমালি রুটিও। এর পরই মজা করে লেখেন, “সত্যিই কলকাতার এই পার্টিতে আমিও যোগ দিতে চাই।” জোম্যাটো সিইওর এই টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এক নেটিজেন আবার প্রশ্ন করেন, অর্ডারগুলি পৌঁছে দিতে কতজন চালকের প্রয়োজন হল?

তবে শুধু কলকাতাই নয়, জোম্যাটো সিইও জানান, বর্ষবরণের রাতে রেকর্ড অঙ্কের অর্ডার পেয়েছে এই অনলাইন সংস্থা। পাশাপাশি তিনি এও বলেন, গোটা দেশে সবচেয়ে বেশি মহারাষ্ট্র থেকে অর্ডার পেয়েছে জোম্যাটো। এর জন্য রেস্তরাঁ এবং ক্রেতাদের ধন্যবাদও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘ভারত-পাকিস্তান ম্যাচের কোনও গুরুত্ব নেই!’, কেন ফের বিতর্কিত মন্তব্য করলেন গম্ভীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার